× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

সালমানের মামলা খারিজ

বিনোদন

বিনোদন ডেস্ক | ৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৩:৩৯

বিহারের মজফফরপুর আদালত সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলা থেকে খারিজ করে দিলো সালমান খানকে। একইসঙ্গে এই মামলা থেকে খারিজ করা হয় করন জোহর ও সঞ্জয় লীলা বানশালীকে। ১৪ জুন ‘রাবতা’ স্টারের মৃত্যুর কারণ হিসেবে ‘নেপোটিজম’ বা ‘স্বজনপোষণ’কে কাঠগড়ায় তুলতেই উঠে আসে এই তিন তারকা পরিচালক, প্রযোজক, অভিনেতার নাম। তাদের হস্তক্ষেপে সাত মাসে সুশান্ত ছ’টি ছবির কাজ হারান বলেও অভিযোগ ছিল তাদের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতেই এরপর স্থানীয় আইনজীবী সুধীর কুমার ওঝা সালমান, করিন আর সঞ্জয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন। বুধবার, মুজফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুকেশ কুমারের নেতৃত্বাধীন বেঞ্চ জানিয়ে দেয়, বিষয়টি আদালতের এখতিয়ারের বাইরে। একই সঙ্গে খারিজ করে দেয় সুধীর ওঝার দায়ের করা মামলা। সুশান্ত সিংহের মৃত্যুর তিন দিন পরে যখন বলিউড ফুঁসছে স্বজনপোষণের বিরুদ্ধে তখনই বিহারের ভূমিপুত্রের অকালমৃত্যুর বিচার চেয়ে এই মামলা দায়ের হয়।
যার অন্যতম সাক্ষী হিসেবে কঙ্গনা রানাউতের কয়েকটি টুইট আইনজীবী আদালতে পেশ করেন। ওই সময় কঙ্গনা বলিউডের অন্যায় আচরণের প্রতিবাদ জানিয়েছিলেন টুইটে। প্রয়োজনে তাকে ডাকা হবে আদালতে, শোনা গিয়েছিল। যদিও মামলা খারিজ হওয়ার খবরে তিন তারকার তরফে কেউ মুখ না খুললেও আইনজীবী ওঝা জানিয়েছেন, আমি জেলা আদালতের সামনে সিজেএম-এর সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানাব। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে কষ্ট পাচ্ছে বিহার। সুশান্তের অসময়ে চলে যাওয়ার জন্য যারা দায়ী, শাস্তি তাদের পেতেই হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর