× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

আবার এক হচ্ছেন পিট-জোলি!

বিনোদন

বিনোদন ডেস্ক | ১১ জুলাই ২০২০, শনিবার, ১:৫৪

হলিউডের ক্ষমতাধর দম্পতি ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির ছাড়াছাড়ি হয়েছে ২০১৬ সালে। তবে বিচ্ছেদের চার বছর পর ফের সাবেক স্ত্রীর সঙ্গে যোগাযোগ শুরু করেছেন পিট। গত বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলেসে সাবেক স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির বাসা থেকে মোটরসাইকেলে করে বের হতে দেখা গেছে এই হলিউড অভিনেতাকে। পিপল ম্যাগাজিন বলছে, গত দুই সপ্তাহে দুইবার সাবেক স্ত্রীর বাসায় উঠেছেন পিট। সর্বশেষ জোলির সঙ্গে দেখা করেন তাদের সন্তান নক্স ও ভিভিয়েনের জন্মদিন উপলক্ষে। একটি সূত্র পিপল ম্যাগাজিনকে বলেছে, দাম্পত্য জীবনে অনেক ঝড়-ঝঞ্ঝাট পোহানোর পর অবশেষে সম্পর্কের বরফ গলতে শুরু করেছে এই হলিউড দম্পতির।
দীর্ঘ ১২ বছর দাম্পত্য জীবনের পর ২০১৬ সালের সেপ্টেম্বরে ছাড়াছাড়ি হয়ে যায় পিট-জোলির। এই দম্পতির ম্যাডক্স, প্যাক্স, নক্স নামে তিন ছেলে এবং জাহারা, শিলোহ ও ভিভিয়েনা নামে তিনটি মেয়ে রয়েছে।
অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর গুজব ছড়ায়, মার্কিন অভিনেত্রী আলিয়া মার্টিন শওকতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ব্রাড পিট। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এ গুজব উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর