× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১২ আগস্ট ২০২০, বুধবার

নাবিলার বিশেষ চমক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০২০, রবিবার, ৭:২৯

অভিনয়ের বাইরে উপস্থাপনায়ও জনপ্রিয়তা পেয়েছেন ‘আয়নাবাজি’খ্যাত নাবিলা। ‘মার্কস অলরাউন্ডার’, ‘দ্য মিউজিক ট্রেন’, ‘স্টার ড্যান্স’সহ একাধিক অনুষ্ঠান উপস্থাপনা করে প্রশংসা কুড়িয়েছেন। সর্বশেষ গত ঈদুল ফিতরে এনটিভিতে ‘নাবিলার দিনরাত্রি’ শিরোনামের অনুষ্ঠানে দেখা গেছে এই গ্ল্যামারকন্যাকে। এবার ঈদে অন্যরকম আয়োজনে দর্শকদের সাথে থাকছেন বলে জানান তিনি। গেলবারের মতো এবারো অনুষ্ঠানটির দ্বিতীয় মৌসুমে উপস্থাপিকা হিসেবে হাজির হবেন তিনি। তবে এবার বিশেষ চমক নিয়েই থাকছেন নাবিলা। সেটি কী? উত্তরে তিনি বলেন, এবার আমার অনুষ্ঠানে অতিথি হবেন সাতজন ভাগ্যবান ভক্ত। তারকাদের নিয়ে অনুষ্ঠান করার সময় দর্শকদের প্রচুর অনুরোধ থাকে যেন সাধারণ মানুষদের নিয়েও অনুষ্ঠান করা হয়।
অনেক সময় লক্ষ্য করি দর্শক, কলিগ, বন্ধুদের অনেক সুপ্ত প্রতিভা আছে। তারা নিজেদের প্রতিভা দেখাতে চান। সেসব মাথায় রেখেই আমরা দর্শকদের চমকে দিতে হাজির হচ্ছি। করোনার সময়ে ঘরে বসে নিজেদের প্রতিভাকে যারা কাজে লাগিয়েছেন, নতুন কিছু করেছেন, তারাই এ অনুষ্ঠানের অতিথি হওয়ার সুযোগ পাবেন। দ্বিতীয় মৌসুমে আট পর্বে দেখানো হবে অনুষ্ঠানটি। এরমধ্যে প্রথম পর্বটি টেলিভিশনে প্রচার হবে। শিগগিরই নিজের ফেসবুক ও ইনস্টাগ্রামে অনুষ্ঠানের প্রচারণা শুরু করবেন নাবিলা। সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থেকে অনুষ্ঠানটি নির্মাণের প্রস্তুতি চলছে তার। প্রথম পর্ব টেলিভিশনে প্রচার হলেও বাকি পর্বগুলো ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যাবে বলে জানান নাবিলা। বাংলাভিশনে ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠান প্রথম উপস্থাপনা করেন নাবিলা। এরপর এনটিভি’র ‘জানার আছে বলার আছে’ অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেন। দীর্ঘদিন এই অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন নাবিলা। এরপর বিভিন্ন টিভি অনুষ্ঠান উপস্থাপনা করে মিডিয়ায় নিজের শক্ত অবস্থান গড়ে তোলেন তিনি। ২০১৬ সালে তিনি প্রথম চলচ্চিত্রে অভিনয় করেন। অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়। ছবিতে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করেন তিনি। এই ছবির পর এখনো নতুন কোনো চলচ্চিত্রে কেন দেখা যায়নি তাকে- এ প্রসঙ্গে তিনি বলেন, বেশ কয়েকটি চলচ্চিত্রের প্রস্তাব পেয়েছি। সত্যি বলতে সেগুলোর চরিত্রে আমি তেমন কিছু পাইনি। যদি নিজেকে পর্দায় দেখানোর মতো চরিত্র পাই তাহলে অবশ্যই নতুন চলচ্চিত্রে অভিনয় করবো। নাটকেও অভিনয় করেছেন নাবিলা। তবে এখন নিয়মিত ঘরেই থাকছেন। করোনাকালীন এই সময়ে বের হচ্ছেন না। তার ভাষ্য, পরিস্থিতি আমাদের ভালো না। কতদিন এভাবে থাকতে হবে জানা নেই। ঘরে থাকাই এখন সবার জন্য ভালো। জরুরি প্রয়োজন ছাড়া কেউ যেন বাহির না হই আমিও সবাইকে সেই অনুরোধ করি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর