× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

করোনার দুঃসময়ে কিছু মানুষ অসৎ পথ বেছে নিয়েছে : শামীম ওসমান

অনলাইন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ১২ জুলাই ২০২০, রবিবার, ৭:০৯

করোনাকালীন এই দুঃসময়ে চৌদ্দ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন, সাবেক এমপি মকবুল হোসেন, হাবিবুর রহমান মোল্লা, জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান, ভাষা সৈনিক কামাল লোহানী, ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান, প্রতিরক্ষা মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মোহসীন চৌধুরী, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন কামরান, এবং সাংবাদিক, ডাক্তার, প্রকৌশলীসহ যারা মৃত্যুবরণ করেছেন তাঁদের রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। দলমত নির্বিশেষে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি আওয়ামী লীগ নেতা শামীম ওসমান নিজস্ব ব্যবস্থাপনায় রোববার বিকালে সদর উপজেলা পরিষদের মিলনায়তনে এই দোয়া মাহফিলের  আয়োজন করেন। এসময় ১ হাজার দুস্থ নারী-পুরুষের মাঝে শাড়ী, লুঙ্গী ও নগদ অর্থ বিতরণ করেন তিনি। শামীম ওসমান বলেন, করোনা দুর্যোগের এই দুঃসময়ে দেশে কিছু মানুষ আর্থিক লাভবান হতে অসৎ পথ বেছে নিয়েছে। এর জন্য নিন্দা জানাই। অর্থের বিনিময়ে ভুয়া করোনা সার্টিফিকেট বিক্রি করে মানুষের সাথে যারা প্রতারণা ও চুরি করছে তাদের বিরুদ্ধে সবাইকে সতর্ক হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, এই জাতীয় দুর্যোগ মোকাবেলায় রাজনৈতিক ভেদাভেদ ও আত্মঅহমিকা ভুলে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে। পাশাপাশি সুস্থভাবে বেঁচে থাকার জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ আরো সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি।
এসময় শামীম ওসমান দুর্যোগ মোকাবেলায় দেশ ও জাতির স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন শারীরিকভাবে সুস্থ থাকতে পারেন সেজন্য মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেন। একই সঙ্গে করোনা দূর্যোগে মৃত্যুবরণ করা দেশের এই জাতীয় বীরদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাঁদের আত্মার মাগফেরাত কামনা করেন।

সংসদ সদস্য শামীম ওসমানের ব্যক্তিগত ব্যবস্থাপনায় আয়োজিত এই দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, নাসিক কাউন্সিলর ইফতেখার আলম খোকন, আরিফুল হক হাসান প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mazed
১২ জুলাই ২০২০, রবিবার, ৯:১৮

Shamim vai Thanks.করোনার দুঃসময়ে কিছু মানুষ অসৎ পথ বেছে নিয়েছে : শামীম ওসমান

Mazed
১২ জুলাই ২০২০, রবিবার, ৯:১৭

Shamim vai thanks

Kazi
১২ জুলাই ২০২০, রবিবার, ৯:০৩

করোনা মহামারীকে পুঁজি করে যারা দুর্নীতি করছে তাদের বয়কট করুন। যারা অপরাধ করে পালিয়ে আত্মগোপন করেছে তাকে ধরিয়ে দিন । ক্ষেত্র বিশেষে ছোট ছোট অপরাধ কারিদের স্থানীয় ভাবে সামাজিক ভাবে বিচার করা সম্ভব ।

অন্যান্য খবর