× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ আগস্ট ২০২০, রবিবার

আড়াইহাজারে নারীর লাশ উদ্ধার

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ১৫ জুলাই ২০২০, বুধবার, ৭:৪০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে শিল্পি আক্তার (২৬) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি স্থানীয় সত্যভান্দী এলাকার মৃত সুমনের স্ত্রী ও সোনারগাঁও এলাকার আব্দুল লতিফের মেয়ে। পুলিশের প্রাথমিক ধারণা, তাকে কেউ শ্বাসরোধে হত্যা করে থাকতে পারে। তার মুখে আঘাতের চিহ্ন রয়েছে। গতকাল তার লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। গত সোমবার দিবাগত রাত ১২টার দিকে সত্যভান্দী ভূঁইয়া বাড়ির পেছনে টয়লেটের ট্যাঙ্কির পাশে পড়ে থাকা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় মৃতের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন। তবে মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়েছে।
এজাহারে উল্লিখিত বিবরণ সূত্রে জানা গেছে, শিল্পি আক্তারের স্বামী সুমন দুই বছর আগে মারা যায়। কিন্তু দুই মাস আগে শিল্পি আক্তার পরকীয়ায় জড়িত সন্দেহে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে তার বিরোধ দেখা দেয়। পরে তিনি দুই সন্তানকে শ্বশুরবাড়িতে রেখে তার বাবার বাড়ি সোনারগাঁওয়ের মহজমপুরে বসবাস করে আসছিলেন। পাশাপাশি রূপগঞ্জের গোলাকান্দাইল এলাকায় একটি গার্মেন্টে চাকরি করছিলেন। অভিযোগে আরো উল্লেখ করা হয়, চলতি মাসের ১৩ই জুলাই বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফিরেননি। রাত ১২টার দিকে পুলিশ তার শ্বশুরবাড়ি সত্যভান্দী ভূঁইয়া বাড়ির টয়লেটের ট্যাঙ্কির পাশে পড়ে থাকা অবস্থায় লাশ উদ্ধার করে। মৃতের পরিবার সূত্রে জানা গেছে, দুই বছর আগে তার স্বামী সুমনকে তার কর্মস্থলে পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যা করা হয়। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নির্ণয় করা সম্ভব হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা গ্রহণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর