× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ আগস্ট ২০২০, রবিবার

সাতক্ষীরায় করোনা উপসর্গে দু’জনের মৃত্যু

বাংলারজমিন

সাতক্ষীরা প্রতিনিধি | ১৫ জুলাই ২০২০, বুধবার, ৭:৪১

করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দু’জনের মৃত্যু হয়েছে। সোমবার রাতে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।
মৃত ব্যক্তিরা হলেন- সদর উপজেলার ঘোনা গ্রামের মৃত অমূল্য রতনের ছেলে করোনা আক্রান্ত প্রসাদ কুমার মজুমদার (৬০) ও কালিগঞ্জ উপজেলার রহিমপুর গ্রামের শেখ নুর মোহাম্মদের ছেলে রফিকুল ইসলাম (৪০)। তিনি করোনার উপসর্গ নিয়ে মারা যান।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, গত ১০ই জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন করোনা আক্রান্ত প্রসাদ কুমার মজুমদার। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি রাতে মারা যান। গতকাল সকালে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে বলে তিনি আরো জানান।
এদিকে, করোনার উপসর্গ নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে গতকাল দুপুরে ভর্তি হন রফিকুল ইসলাম।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনিও মারা যান।  
মেডিকেল  তত্ত্বাবধায়ক ডা. রফিক আরো জানান, স্বাস্থ্যবিধি মেনে তাদের লাশ সৎকার ও দাফন করা হয়েছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে। টানানো হয়েছে লাল পতাকা।
এ নিয়ে  সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ৩৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭ জনের রিপোর্ট পজেটিভ এসেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর