× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ আগস্ট ২০২০, রবিবার

শাল্লায় ২ লাখ টাকার নিষিদ্ধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস

বাংলারজমিন

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি | ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার, ৭:৫৭

সুনামগঞ্জের শাল্লায় ২ লক্ষাধিক টাকার কারেন্ট জাল ও ১১শত পিস মাছ ধরার নিষিদ্ধ প্লাস্টিকের ছাই আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।
মঙ্গলবার (১৪ জুলাই) দুপুর ১ টায় শাল্লা উপজেলা ঘুঙ্গিয়ারগাঁও বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল মুক্তাদির হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ঘুঙ্গিয়ারগাঁও নৌকা ঘাটে থাকা ও দীপংঙ্করের দোকান থেকে প্রায় ১১শ নিষিদ্ধ প্লাস্টিকের ছাই জব্দ করেন।
পরে ঘুঙ্গিয়ারগাঁও বাজারে কারেন্ট জাল ব্যবসায়ী প্রভাংশু দাসের দোকান থেকে ৯০ কেজি ও মোঃ বিলাল মিয়ার দোকান থেকে ৮৭ কেজি নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করেন। পরে শাহীদ আলী স্কুল মাঠে এসব জাল ও ছই পুরিয়ে ফেলা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আল মুক্তাদির হোসেন,      উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মামুনুর রহমান,শাল্লা থানার এসআই লুৎফুর রহমান,পুলিশ সদস্য জিয়াউর রহমান ও বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মী  প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর