× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ আগস্ট ২০২০, রবিবার

করোনায় চট্টগ্রামে নারী চিকিৎসকের মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ১৫ জুলাই ২০২০, বুধবার, ৮:২১

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে এক নারী চিকিৎসকের মৃত্যু হয়েছে। তিনি হচ্ছেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের গাইনি বিভাগের রেজিস্ট্রার ডা. আইরিন জামান। গতকাল দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতালের পরিচালক ডা. নুরুল হক এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, হাসপাতালের গাইনি বিভাগের রেজিস্ট্রার ডা. আইরিন জামান করোনা আক্রান্ত হয়ে মা ও শিশু হাসপাতালে ভর্তি ছিলেন। পরে তাকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানে মঙ্গলবার দুপুর ১টা ৪০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
ডা. আইরিন বিএমএ চট্টগ্রাম শাখার সাংগঠনিক সমপাদক ডা. মইজ্জুল আকবর চৌধুরীর স্ত্রী। তাদের সংসারে ৬ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। ডা. আইরিন হচ্ছেন করোনায় মারা যাওয়া চট্টগ্রামের প্রথম নারী চিকিৎসক। তিনি কুমিল্লা মেডিকেল কলেজের ১৪তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর