× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

ডাক্তারদের নিয়ে কবিতা লিখলেন অমিতাভ, পিতাপুত্র দু’জনেই কড়া নজরে

ভারত

বিশেষ সংবাদদাতা, কলকাতা | ১৫ জুলাই ২০২০, বুধবার, ১০:৩৫

শ্বেত পোশাকে ওরা ঈশ্বরের দূত। অসুস্থ মানুষের কাছে পৌঁছে দেন সঞ্জীবনের বার্তা । মুম্বাইয়ের নানাবতী হাসপাতালের চিকিৎসকদের উদ্দেশ্যে এই কবিতাটি লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিগ বি অমিতাভ বচ্চন। অমিতাভ ও তাঁর পুত্র অভিষেক বচ্চন করোনা আক্রান্ত হয়ে এখন চিকিৎসাধীন এই নানাবতী হাসপাতালেই। যেহেতু আক্রান্ত হওয়ার সাত থেকে দশদিনের মধ্যে করোনার উপসর্গ তীব্র হয় তাই কড়া নজরদারিতে আছেন অমিতাভ, অভিষেক। জলসা বাংলোয় হোম কোয়ারেন্টিনে আছেন অভিষেক ঘরণী ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁদের মেয়ে আরাধ্যা। অমিতাভ ঘরণী জয়া অবশ্য করোনা নেগেটিভ। অমিতাভ আগস্টে কৌন বনেগা ক্রোড়পতির শুটিং করবেন ফ্লোরে।
অভিষেকের এর মধ্যেই কলকাতায় শুটিং ছিল। তাঁর করোনার কারণে এই শুটিং পিছিয়ে দেয়া হয়েছে। হাসপাতালে অভিষেককে নিয়ে কোনও সমস্যা নেই। তিনি নন ভেজ, চা কফিতে স্বছন্দ। অমিতাভ পুরোপুরি নিরামিষাশী। এমনকি জল ছাড়া চা - কফি পর্যন্ত পান করেন না। তাই, অমিতাভের জন্যে ডাক্তারদের নির্দেশে ভি এস ডির ব্যবস্থা করা হয়েছে। ভি এস ডি মানে ভেরি স্পেশাল ডায়েট। সকালে উঠে মধু মিশ্রিত গরম জল। ব্রেকফাস্টে ইডলি কিংবা ব্রেড বাটার। দুপুরে লাঞ্চে পালং শাকের স্যুপ, টাটকা সবজি এবং একটি রুটি। বিকেলে ডায়েট বিস্কুট। রাতে সবজি সেদ্ধ আর একটা রুটি। এছাড়া অমিতাভ খান বেশ কিছু পুষ্টিবর্ধক এবং ক্যালসিয়াম ট্যাবলেট। রাতে অনেকক্ষণ জেগে থাকেন বিগ বি। এইরকম এক অতন্দ্র রাতেই তিনি তাঁর ফ্যানদের ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ইচ্ছা করে তোমাদের সবার কাছে পৌঁছাতে, কিন্তু তা সম্ভব নয় বলেই আমার এই বার্তা - তোমরা ভালো থেকো। আমিও ভালো থাকবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Akmal
১৫ জুলাই ২০২০, বুধবার, ৯:২২

May good bless him.

অন্যান্য খবর