× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

ঐক্যবদ্ধ থাকলে মানুষের ভাগ্যোন্নয়ন নিশ্চিত হয়- মঞ্জু

দেশ বিদেশ

ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি | ১৮ জুলাই ২০২০, শনিবার, ৯:০৬

 জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে সকলের ঐক্যবদ্ধ থাকা অপরিহার্য। আর এজন্য শান্তি ও স্থিতিশীলতা বজায় রাখতে সব সময় জনগণকে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। উন্নয়ন এর স্বার্থে শান্তিপূর্ণ পরিবেশ ও স্থিতিশীলতা হচ্ছে পূর্বশর্ত। ঐক্যবদ্ধ থাকলে মানুষের ভাগ্যোন্নয়ন নিশ্চিত হয়। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে এদেশে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। আর এ উন্নয়ন অব্যাহত রাখতে সকলের ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি আরো বলেন, ভাণ্ডারিয়া উপজেলায় ১০০টি ব্রিজ হচ্ছে। ইতিমধ্যে ৪৫টি ব্রিজের কাজ চলমান।
তিনি বলেন, এ এলাকায় ৩৬ বছর ধরে উন্নয়ন অব্যাহত রয়েছে আল্লাহর রহমত যতদিন আছে এ এলাকায় উন্নয়ন অব্যাহত থাকবে। গতকাল পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলা সদরে জাতীয় পার্টি-জেপি’র আয়োজিত বৈশ্বিক মহামারি করোনাভাইরাস হতে পরিত্রাণে দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ভাণ্ডারিয়া বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে জাতীয় পার্টি-জেপি’র উপজেলা আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুল হক মনি জোমাদ্দারের সভাপতিত্বে অংশ নেন ফরিদপুর-৪ আসনের জাতীয় সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী (নিক্সন)। এছাড়া আরো অংশ নেন জেপি’র ভাণ্ডারিয়া উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাহিবুল হোসেন মাহিম, যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর গোলাম সরওয়ার জোমাদ্দার, সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জ্বল তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর