× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

৯ই আগস্ট শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তি কার্যক্রম

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার | ১৯ জুলাই ২০২০, রবিবার, ৫:০৮

২০২০-২০২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে অনলাইন ভর্তির কার্যক্রম আগামী ৯ই আগষ্ট শুরু হচ্ছে। যা চলবে ১৫ই সেপ্টেম্বর পর্যন্ত। ভর্তির যাবতীয় তথ্য শিক্ষা বোর্ডর ওয়েব সাইটে প্রকাশ করা হবে। আজ রোববার শিক্ষামন্ত্রী ডা.দীপু মনির সভাপতিত্বে এক অনলাইন মিটিং এ এই সিদ্ধান্ত হয়।

সভায় উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মো. আমিনুল ইসলাম খান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. সৈয়দ গোলাম ফারুক, আন্ত:শিক্ষাবোর্ড সমন্বয় সাব কমিটির সভাপতি ও ঢাকা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মু.জিয়াউল হক।

এ সময় শিক্ষামন্ত্রী বলেন, মেধাবী কিন্তু আর্থিকভাবে অস্বচ্ছল শিক্ষার্থীদের ভর্তিতে যেন সমস্যা না হয় সেদিকে প্রতিষ্ঠানগুলোকে সতর্ক থাকতে হবে। তাছাড়া তিনি বলেন, কোভিড নাইনটিনের কারণে ক্ষতিগ্রস্ত অনেকেই হয়ত ভর্তির ফি একসাথে দিতে পারবে না। সেক্ষেত্রে তারা যেন কিস্তিতে ভর্তি ফি দিতে পারে সে ব্যবস্থা রাখতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Forkan
১৯ জুলাই ২০২০, রবিবার, ৫:২৮

ভর্তির নিয়মাবলী প্রকাশ করার বিনীত অনুরোধ করছি

অন্যান্য খবর