× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

দেশ বিদেশ

| ২১ জুলাই ২০২০, মঙ্গলবার, ৮:৫৩

রোববার মানবজমিনে প্রকাশিত ‘বিশ্বাস ভঙ্গের পীর রুমেল, জিকুদের স্বপ্ন ধরাছোঁয়ার বাইরে’ শীর্ষক প্রতিবেদনের প্রতিবাদ জানিয়েছেন ড. কেনান ইব্রাহিম বকস। এতে তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে ইংল্যান্ডে একটি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার পাশাপাশি ব্যবসা করছি। রিপোর্টে বলা হয়েছে মানবপাচারের সঙ্গে জড়িত রুমেল আমার কোম্পানিতে কাজ করে। আমি বাংলাদেশে থাকা অবস্থায় ২০০১-০৪ সাল পর্যন্ত রুমেল আমার একটি কোম্পানিতে কাজ করেছে। এর পর থেকে তার সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। আমি ১৯৯৯-২০০৬ সাল পর্যন্ত বাংলাদেশে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেছিলাম। সেখান থেকে আমাকে কোনো কারণে পদচ্যুত করা হয়নি। আমি সেখান থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছি।
নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে পদত্যাগ করে ওই বছরই বাংলাদেশের আরেকটি বিশ্ববিদ্যালয়ে যোগদান করি। আমার মা হঠাৎ অসুস্থ হওয়ার কারণে সেখানে এক বছর শিক্ষকতা শেষে আমি ইংল্যান্ডে ফিরে আসি। রুমেলের দ্বারা প্রতারিত হওয়ার পর জিকু আমার সঙ্গে যোগাযোগ করেছে। আমি তাকে সহযোগিতা করার আশ্বাসও দিয়েছি। তাই আমি বলছি, মানবজমিন পত্রিকায় প্রকাশিত আমার বিষয়ে সকল তথ্য সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর