× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

অমার্জিত ট্রোলের জবাবে মেজাজ হারালেন বিগ বি, লিখলেন ঠোক দো শালে কো

ভারত

বিশেষ সংবাদদাতা, কলকাতা | ২৮ জুলাই ২০২০, মঙ্গলবার, ৯:২৫

করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন অবশেষে মেজাজ হারালেন। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় অমিতাভকে নাম বা পরিচয় না দিয়ে এক ব্যক্তি লেখেন, করোনায় মরে গেলেই তো পারো। এই পোস্টটি অমিতাভকে প্রচণ্ড বিচলিত করে। তিনি পাল্টা পোস্ট লেখেন- ওহে নামহীন ব্যক্তি। পরিচয়ে দেখছি তোমার বাবার নামও নেই। বাবা আছেন তো তোমার? তুমি জানো না আমার অগণিত ভক্তকুল দিনরাত আমার আরোগ্য কামনা করছে। তোমার পোস্টটা যদি ওরা দেখে তাহলে তোমাকে ওরা ছিঁড়ে খাবে। আগুন নিয়ে খেলো না।
এরপরই অমিতাভ মেজাজ হারিয়ে লেখেন, ঠোক দো শালে কো। এমনিতে সোশ্যাল মিডিয়ায় অত্যান্ত মার্জিত অমিতাভ'র এই মূর্তি দেখে তাঁর ফলোয়ারদের বুঝতে অসুবিধা হচ্ছে না মৃত্যু কামনার ঐ ট্রোলটি তাঁকে কতটা বিচলিত করেছে। মুম্বাই এর নানাবতী হাসপাতাল থেকে তিনি এখনো ছাড়া পাননি। ক'দিন আগে তিনি করোনা নেগেটিভ বলে হাসপাতাল সূত্রে খবর রটেছিল। কিন্তু এখনো শরীরে ভাইরাস এর প্রকোপ থাকায় অমিতাভ হাসপাতাল থেকে ছাড়া পাননি। দু'দিন আগেই ব্লগে লিখেছেন একাকিত্বের কথা। এরই মধ্যে এই অমার্জিত পোস্ট। মেজাজ হারানোরই কথা বিগ বি'র।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর