× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

পাঁচ বছর অপেক্ষা করতে চাই -অর্চিতা স্পর্শিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৯ জুলাই ২০২০, বুধবার, ৯:১৭

গত কিছুদিন খুব ধকল গেছে। বাসা পরিবর্তন করতে করতে ক্লান্ত। বাড়ি বদলানো যে কতটা ঝক্কির সেটা করলেই বোঝা যায়। এই কয়দিন কারো সঙ্গে যোগাযোগ করতে পারিনি। ব্যস্ততায় গেছে খুব। সাংসারিক ব্যস্ততা নিয়ে কথাগুলো বলছিলেন চলতি সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। রাজধানীর নিকেতনেই আগের বাসা ছিল। একই এলাকায় নতুন বাসায় উঠেছেন এখন তিনি।
এখনও সব গুছিয়ে উঠতে পারেননি। এই তো গেল স্পর্শিয়ার ব্যক্তিগত কাজের খবর। মিডিয়ার কাজ কি করছেন? জানতে চাইলে গত কয়েক বছরে নামের পাশে চিত্রনায়িকার খেতাব জুড়ানো স্পর্শিয়া বলেন, এখন তো সিনেমার কাজ একদমই নেই। করোনা ভাইরাসের কারণে শুটিং বন্ধ গত মার্চ মাস থেকে। বেশ কয়েকটি টিভিসি ওভিসিতে কাজ করেছি। করোনা সংক্রমণের কারণে তো গত চার মাসই ঘরবন্দি ছিলাম। চলতি মাস থেকেই কাজ শুরু করেছি। স্পর্শিয়া আরো জানান, নিজের প্রযোজনা সংস্থা থেকে কিছু কাজ করছেন। এছাড়া টেকনো মোবাইলের একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন সম্প্রতি। সামাজিক যোগাযোগের মাধ্যমেও সেটি প্রকাশ করেছেন স্পর্শিয়া। বেশ সাড়াও পেয়েছেন বলে জানিয়েছেন। বিজ্ঞাপনে টুকটাক কাজ করলেও চলচ্চিত্রেই মূল লক্ষ্য বলে সাফ জানিয়েছেন তিনি। স্পর্শিয়া মানবজমিনকে বলেন, গত তিন বছর থেকে চলচ্চিত্রে নিয়মিত কাজ করছি। সিনেমার জন্য নাটক ছেড়েছি। টিভি নাটককে একেবারেই গুডবাই জানিয়েছি। আমার মূল ফোকাস সিনেমায়। এই জায়গাটিকে ঘিরেই যত ধ্যানজ্ঞান। গত মার্চ মাস থেকে ঘরবন্দি জীবন কেমন কাটলো জানতে চাইলে স্পর্শিয়া বলেন, আমার তো বেশ ভালোই কেটেছে। অনেক ইতিবাচক পরিবর্তন এসেছে অনেকের। এটা দেখে খুব ভালো লেগেছে। আর আমার কথা যদি বলি, এই সময়টাতে বাসায় বই পড়ে সিনেমা দেখে আর বাসার কাজ করে সময় কাটিয়েছি। বিশেষ করে অনেক বই বাসায় পড়েছিল। সেগুলো শেষ করতে পেরেছি। সময়ের অভাবে বইগুলো পড়াই হয়নি। আর সবচেয়ে ভালো সময় কেটেছে আমার ‘দুনিয়া’ মাকে নিয়ে। মাকে সময় দেয়া হয় না সেভাবে। করোনার কারণে ঘরবন্দি হয়ে যাওয়ায় মাকে অনেক সময় দিতে পেরেছি। নতুন করে বিয়ে ভাবনা কি তা জানতে চাইলে স্পর্শিয়া বলেন, আপাতত কোনো প্ল্যান নেই। অন্তত পাঁচ বছর অপেক্ষা করতে চাই। এরপর ভেবে দেখবো। এখন আমার ক্যারিয়ারকে গুছাই। এই সময়টায় চলচ্চিত্রের পেছনে সময় দিতে চাই।
প্রসঙ্গত, বর্তমানে স্পর্শিয়া শাকিব খানের বিপরীতে ‘নবাব এলএলবি’ ছবিতে কাজ করছেন। তবে অনন্য মামুনের পরিচালনায় এ ছবিটির শুটিং বন্ধ আছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী মাস থেকে শুটিং শুরু হবে বলে জানিয়েছেন স্পর্শিয়া। এছাড়া সর্বশেষ ‘কাঠবিড়ালী’ ছবিতে অভিনয় করেন তিনি। মুক্তির পর এ ছবি থেকে বেশ সাড়াও পেয়েছেন স্পর্শিয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর