× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

নুসরাতের উপহাস

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৯ জুলাই ২০২০, বুধবার, ১১:৫৭

সাংসদ ও অভিনেত্রী নুসরাত বরাবরই বিভিন্ন বিষয়ে খবরের শিরোনামে থাকেন। আবারো তিনি নতুন আলোচনার জন্ম দিলেন। করোনা মোকাবিলার তিন টোটকা- গোমূত্র, হনুমান চালিশা, ভাবিজি পাঁপড় সোশ্যাল মিডিয়ায় এমন একটি মিম শেয়ার করেই গেরুয়া শিবিরকে নিয়ে উপহাস করলেন তৃণমূল এই সাংসদ তথা অভিনেত্রী। বললেন, হায় ভগবান! রক্ষা করো। করোনা আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। ভ্যাকসিনের আশায় যেখানে দিন গুনছেন সকলেই, সেখানে এই পরিস্থিতিতেও ভ্যাকসিন নয়, ভাইরাস তাড়াতে সম্প্রতি ‘হনুমান চালিশা’ পাঠের নিদান দিয়েছিলেন বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর। তার দাওয়াই, দিনে পাঁচবার হনুমান চালিশা পাঠ করলেই নাকি দেশে কমবে ক্ষুদ্রাতিক্ষুদ্র অথচ দাপুটে ভাইরাসের প্রকোপ! গেরুয়া শিবিরের সাংসদের এমন অদ্ভূত দাওয়াই শুনে হেসে গড়িয়েছিলেন অনেকেই। নেটিজেনদের একাংশের কথায়, কম যান না দিলীপ ঘোষও।
কারণ, দিন কয়েক আগেই জনসমক্ষে তিনি দাবি করেছিলেন যে, আমরা গোমূত্র খেয়ে ভাল থাকি, গাধারা এসব বুঝবে না! দিলীপের এই মন্তব্যের পর তুঙ্গে ওঠে ‘গোমূত্র’ বিতর্ক। কারণ, মুখ্যমন্ত্রী ও তার দলকে কটাক্ষ করে তিনি এও বলেছিলেন যে, তোমরা বোতলের মদ খাও। আমরা গোমূত্র খেয়ে ভাল আছি। সাধ্বী প্রজ্ঞা এবং দিলীপ ঘোষের সেই আজব দাওয়াইকে হাতিয়ার করেই এবার ময়দানে নামলেন নুসরত জাহান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর