× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

এফডিসিতে ৫ গরু কোরবানি দিবেন পরীমনি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৯ জুলাই ২০২০, বুধবার, ১২:৩৩

এফডিসিতে গত কয়েক বছর ধরে কোরবানি দিয়ে আসছেন চিত্রনায়িকা পরীমণি। অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্যই তার এ উদ্যোগ। এবারও এফডিসিতে কোরবানি দেবেন পরীমণি। এবার ৫টি গরু কোরবানি দেবেন তিনি।
পরীমণি বলেন, গত কয়েক বছর ধরে এফডিসিতে কোরবানি দিচ্ছি। মহামারী করোনাভাইরাসের কারণে কোরবানি নিয়ে এবার একটু বেশি সতর্কতা অবলম্বন করতে হচ্ছে। পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনেই এ বছর ৫টি গরু কোরবানি দিব। সবার কাছে দোয়া চাই, যাতে কোরবানি দেওয়াটা অব্যাহত রাখতে পারি।
এর আগে, গত বছর এফসিডিসিতে ৪টি গরু কোরবানি দেন পরী।
পরে সেই কোরবানির মাংস নিজে দাঁড়িয়ে অসচ্ছল শিল্পী ও কলাকুশলীদের হাতে তুলে দেন।
প্রসঙ্গত, ২০১৬ সালে এফডিসিতে কোরবানি শুরু করেন চিত্রনায়িকা পরীমনি। প্রথম বছর একটি দিয়ে পরীর কোরবানি শুরু হলেও পরের পর দুইটা এবং তার পরের বছর তিনটা গরু কোরবানি দেন এ নায়িকা। এ ধারাবাহিকতায় এফডিসিতে এ বছর ৫টা গরু কোরবানি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ফারুক হোসেন
২৯ জুলাই ২০২০, বুধবার, ২:০৭

অনেক বড় বড় এবং ধনী শিল্পী আছেন কিন্তু এমন উদ্যোগ কাউকে নিতে দেখা যায় না। পরিমনি সেই ক্ষেত্রে ব্যাতিক্রম। গতবারও তিনি কোরবানী দিয়েছেন। তার এই উদ্যোগের প্রশংসা করছি এবং আল্লাহ্‌ তার এই কোরবানী কবুল করুন।

অন্যান্য খবর