× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

আগামীকাল আসছে আরহামের 'গ্রীণ সিগন্যাল'

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৯ জুলাই ২০২০, বুধবার, ১:৫২

আরহাম চৌধুরী। বয়স মাত্র ১৬। কিন্তু এই অল্প বয়সেই বিভিন্ন দেশে সংগীত পরিবেশন করে পরিচিতি অর্জন করেছেন। তার গায়কি ও পারফরমেন্স প্রশংসিত হয়েছে বিশ্বের বিভিন্ন স্থানে। এরইমধ্যে আরহাম দেশের বাইরে আইএফএলসি, নিউইয়র্ক, জার্মানি, বেলজিয়াম, রোমানিয়া, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ফ্রান্স, সুইজারল্যান্ড, ইউএই, সুইডেন প্রভৃতি দেশে গান করে দর্শকদের মন জয় করেছেন। এরইমধ্যে বেশ কিছু মৌলিক গানও প্রকাশ হয়েছে তার, যেগুলো প্রশংসিত হয়েছে শ্রোতামহলে। এবার ঈদ উপলক্ষে প্রথমবারের মতো নতুন গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন আরহাম চৌধুরী। গানটির শিরোনাম ‌'গ্রীণ সিগন্যাল'।


সিয়াম সরকারের কথায় গানটির সংগীতায়োজন করেছেন রিপন খান।
আর সুর সংগৃহিত(তামিল)। গানটির মিউজিক ভিডিও পরিচালনাও করেছেন রিপন খান। আর গানটিতে আরহামের সাথে মডেল হিসেবে কাজ করেছেন সেরা নাচিয়ে খ্যাত মন্দিরা চক্রবর্তী। একটি প্রেমের গল্প উপস্থাপন করা হয়েছে ভিডিওতে। গানটি আগামীকাল আরহাম চৌধুরীর নিজস্ব ইউটিউব চ্যানেল ও নিজস্ব ফেসবুক পেইজে প্রকাশিত হবে এই মিউজিক ভিডিওটি। গানটি প্রযোজনা করেছেন মুনা চৌধুরী। আরহাম চৌধুরী বলেন, বাবা-মা'র উৎসাহ ও শ্রোতাদের সহযোগীতায় আমি গান নিয়ে এগিয়ে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় ‌'গ্রীণ সিগন্যাল' গানটি করেছি। এর ভিডিও করা হয়েছে ফিল্মি স্টাইলে। আমার বিশ্বাস গানটি ভালো লাগবে সবার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর