× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

বৈশাখী টিভির ঈদ আয়োজন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৯ জুলাই ২০২০, বুধবার, ২:৪১

ঈদুল আজহা উপলক্ষে বৈশাখী টেলিভিশনের আয়োজনে থাকছে ১৪টি নতুন নাটক, ১৪টি সিনেমা, জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় গান এবং বিশেষ ম্যাগাজিনসহ নানা অনুষ্ঠান। নাটকগুলোর মধ্যে ৭টি একক, এবং ৭পর্বের ৬টি বিশেষ ধারাবাহিক। ১৪টি নাটকের মধ্যে ৮টি নাটকেরই গল্প লিখেছেন বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। এর মধ্যে ৩টি একক ও ৫টি ধারাবাহিক। একক নাটক তিনটি হলো, আল হাজেন পরিচালিত ‘ছোট ভাই’, মারুফ মিঠু পরিচালিত ‘বেবী লাভ’ এবং মজিবুল হক খোকন পরিচালিত ‘ডার্লিং পয়েন্ট’। ৫টি ধারাবাহিকের মধ্যে দুটি নাটক পরিচালনা করেছেন আল হাজেন। নাটক দুটি হলো- ‘শিয়াল বাড়ি’ ও গত ঈদুল আজহায় ব্যাপক জনপ্রিয় পাওয়া ‘জামাই বাজার’ নাটকের সিক্যুয়েল ‘জামাই বাজার-২’। এছাড়াও নির্মাতা ফরিদুল হাসানের পরিচালনায় ‘সুন্দরী বাঈদানী’, হানিফ খান ও আহমেদ রোহান খান রুবেলের যৌথ পরিচালনায় ‘বুড়া জামাই’ এবং আকাশ রঞ্জনের পরিচালনায় ‘ধান্দা বাবা’।
এদিকে চলতি সময়ের জনপ্রিয় নায়কদের চলচ্চিত্রের পাশাপাশি ঈদের ৬ষ্ঠ দিনে থাকছে সালমান শাহ অভিনীত ‘সত্যের মৃত্যু নেই’ চলচ্চিত্রটি। এছাড়া থাকছে একাধিক জনপ্রিয় কন্ঠশিল্পীদের সংগীতানুষ্ঠান। উল্ল্যেখযোগ্য সংগীতশিল্পী হলেন- শুভ্রদেব, বাদশা বুলবুল. ডলি সায়ন্তনি ও ঐশি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর