× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

বেশ রিস্কি মনে হয় - রোবেনা রেজা জুঁই

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৩০ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৯:০৪

ছোট পর্দার ব্যাস্ততম অভিনেত্রী রোবেনা রেজা জুঁই। করোনা পরিস্থিতির শুরু থেকেই ঘরবন্দি রয়েছেন তিনি।
তবে ঈদুল আজহা উপলক্ষে কয়েকটি নাটকে অভিনয় করেছেন তিনি। তার জন্য কিছুদিন শুটিং করেছেন জুঁই।
শুটিং করে আবারো ঘরবন্দি হয়েছেন। ঈদুল আজহায় তার অভিনীত চারটি নাটক বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন এ তারকা।
এ বিষয়ে জুঁই বলেন, এবার খুব বেশি নাটকে কাজ করিনি। করোনা পরিস্থিতির কারণে অল্প কাজই করেছি। চারটি নাটক এবার করেছি। চারটি নাটকই চার রকমের। এরমধ্যে একটি নাটকে আনিসুর রহমান মিলন ভাইয়ের সঙ্গে কাজ করেছি।
তার সঙ্গে এটি আমার প্রথম কাজ। আমার খুব ভালো লেগেছে। দর্শক কীভাবে গ্রহণ করবেন সেটাই দেখার বিষয়। জুঁই জানান, তার অভিনীত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘গিরগিটি’ এর গল্প ভাবনাও তার। এতে তার বিপরীতে অভিনয় করেছেন তারই স্বামী জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এটি রচনা ও পরিচালনা করেছেন রায়হান খান। ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত রাত ১০টায় দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি। অন্যদিকে আনিসুর রহমান মিলনের সঙ্গে জুটি বেঁধে ‘স্বপ্নভূক’ নাটকে অভিনয় করেছেন জুঁই। এক নারী ফুটবলারের স্বপ্ন ভঙ্গের গল্প নিয়ে এটি নির্মাণ করেছেন আবু হায়াৎ মাহমুদ। এটি রচনা করেছেন মাসুম শাহরিয়ার। ঈদুল আজহার দ্বিতীয় দিন সন্ধ্যা ৬টায় আরটিভিতে প্রচার হবে নাটকটি।
ডাব্লিউ ডাব্লিউ জেকবের গল্প অবলম্বনে নির্মিত হয়েছে একক একটি নাটক। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন রায়হান খান। এতেও অভিনয় করেছেন জুঁই। ঈদুল আজহায় বাংলা ভিশনে প্রচার হবে নাটকটি। এছাড়া তার অভিনীত ‘প্রেমিকার এপিটাফ’ নামে একটি নাটক ঈদে প্রচার হওয়ার কথা রয়েছে। নাটকটির শুটিং বেশ আগে মালয়েশিয়ায় হয়েছিল। এটি নির্মাণ করেছেন মাঈদুল রাকিব। জুঁই বলেন, যে চারটি কাজ করেছি সবার ভালো লাগবে আশা রাখি। তবে করোনা পরিস্থিতি যতদিন ঠিক না হবে আগের মতো করে কাজ করা যাচ্ছে না। বেশ রিস্কি মনে হয়। জুঁই আরো বলেন, দোয়া করি যেন এই অবস্থার খুব দ্রুতই অবসান হয়। কারণ এখন কেউই ভালো নেই। অস্বাভাবিক জীবন কার ভালো লাগে!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর