× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

সরব শান্তা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৩১ জুলাই ২০২০, শুক্রবার, ৮:০২

শান্তা জাহান। নান্দনিক উপস্থাপনা শৈলী দিয়ে আগেই নজর কেড়েছেন। দীর্ঘদিন ধরেই টিভি চ্যানেলগুলোতে নানা অনুষ্ঠান সঞ্চালনা করে আসছেন। এর স্বীকৃতি স্বরূপ পেয়েছেন পুরস্কারও। সম্প্রতি ১৯তম কালচারাল জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি) পারফরম্যান্স অ্যাওয়ার্ড-এ সেরা উপস্থাপকের পুরস্কার অর্জন করেন শান্তা। আরটিভি’র ‘ফোক স্টেশন’ অনুষ্ঠানের জন্য তাকে  এ পুরস্কার দেয়া হয়। শান্তা বলেন, অন্যরকম এক ভালোলাগা কাজ করছে। কাজের স্বীকৃতি বরাবরই অনেক বড় প্রাপ্তি।
আর সিজেএফবির অ্যাওয়ার্ড পাওয়াটা সত্যিই একটা বড় অর্জন। কারণ সাংবাদিকরাই আমাদের কাজগুলোকে তাদের লেখনীর মাধ্যমে তুলে ধরেন। এই করোনা পরিস্থিতিতে আর ঈদের আগে এর চাইতে বড় পাওয়া আর কিছুই হতে পারে না। বর্তমানে বেশ কয়েকটি অনুষ্ঠান উপস্থাপনা নিয়ে ব্যস্ত আছেন শান্তা। এরমধ্যে রয়েছে আরটিভিতে প্রচার চলতি অনলাইন রিয়েলিটি শো ‘বাংলার গায়েন’, একই চ্যানেলের আরেক অনুষ্ঠান ‘নারী ও নক্ষত্র’, বাংলাভিশনের নিয়মিত লাইভ টকশো উপস্থাপনা করছেন তিনি। এ ছাড়া ঈদের জন্যও কয়েকটি অনুষ্ঠান উপস্থাপনায় দেখা মিলবে শান্তাকে। এটিএন বাংলায় মিউজিক্যাল শো ও এনটিভিতে আমজাদ হোসেন ট্রিবিউট শো-এর কাজ এরই মধ্যে শেষ করেছেন তিনি। পাশাপাশি কয়েকটি ওভিসিতেও কাজ করেছেন শান্তা। অন্যদিকে ঈদে বেলজিয়ামের সাংস্কৃতিক সংগঠন ‘বেলগো বাংলা’র অনলাইন মিউজিক শোতেও উপস্থাপক হিসেবে থাকছেন তিনি। শান্তা বলেন, বরাবরই দর্শককে সেরা কাজটি উপহার দেয়ার চেষ্টা করি। আশা করছি ঈদের এই কাজগুলো দর্শকরা উপভোগ করবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর