× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

রিয়ার বিরুদ্ধে ব্ল্যাক ম্যাজিকের অভিযোগ

বিনোদন

বিনোদন ডেস্ক | ৩১ জুলাই ২০২০, শুক্রবার, ৩:২৮

‘ভাইয়ের উপরে ব্ল্যাক ম্যাজিক করত রিয়া’, এমন অভিযোগ করলেন সুশান্তের বোন। ফলে সুশান্তের মৃত্যু তদন্তে নয়া মোড়। বুধবার সুশান্তের বোন মিতু সিং সুশান্ত আর রিয়া প্রসঙ্গে কিছু তথ্য বিহার পুলিশকে জানিয়েছেন। তিনি বলেন, সুশান্তের গৃহ পরিচারক আমায় জানায় যে বেশ কয়েক মাস ধরে রিয়া আর সুশান্ত একসঙ্গে আছেন। শুধু তাই নয়, এই সময়ে রিয়া সুশান্তের ওপর ব্ল্যাক ম্যাজিক চালায়।
কে এই পরিচারক?
মিতু জানান, মিডিয়ার খবর যদি সত্যি হয়, তা হলে ওই পরিচারকই প্রথম সুশান্তের মৃতদেহ দেখতে পান। বিহার পুলিশ পৃথক ভাবে সুশান্ত হত্যার তদন্ত শুরু করেছে। মুম্বই পুলিশও সুশান্তের বাবা আর বোনের বক্তব্য রেকর্ড করবে বলে জানা গিয়েছে।
অন্য দিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু-মামলায় বিহার পুলিশের থেকে এফআইআরের কপি চেয়েছে ইডি। তাতেই প্রশ্ন, সুশান্তের মৃত্যু-তদন্তে কি এ বার ইডি’র এন্ট্রি? আত্মহত্যায় প্ররোচনা দেওয়া ছাড়াও সুশান্তের বান্ধবী রিয়ার বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন প্রয়াত অভিনেতার বাবা।
সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা লোপাটেরও অভিযোগ ।
এই টাকা লোপাটের অভিযোগ খতিয়ে দেখতেই কি তদন্ত করতে চাইছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট? বিহার পুলিশের একটি সূত্র জানাচ্ছেন, সেই সম্ভাবনা প্রবল। কেননা আর্থিক লেনদেন সংক্রান্ত আরও কয়েকটি অভিযোগ উঠেছে । সুশান্তের দুটি সংস্থায় ডিরেক্টর ছিলেন রিয়া ও তার ভাই । সংস্থার কাজে সুশান্ত টাকা দিলেও কাজ হয়নি । পরিবেশ বান্ধব প্রকল্পেও টাকা ঢালেন সুশান্ত ৷ সেই টাকার কোনও হিসাব পাওয়া যাচ্ছে না। সব প্রশ্নের উত্তর দিতে পারবেন রিয়া। কিন্তু তিনি এখনও বিহারের পুলিশের সামনে আসেননি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর