× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

রিয়ার ভিডিও ভাইরাল

বিনোদন

বিনোদন ডেস্ক | ১ আগস্ট ২০২০, শনিবার, ১০:৩৪

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং। আর এর মধ্যেই ভাইরাল হলো রিয়ার একটি ভিডিও। ভিডিওটি কোন সময়ের তা এখনো স্পষ্ট নয়। কিন্তু রিয়ার মুখে এমন ভাষা শুনে অবাক নেটিজেনরা। মিষ্টি মুখের এই অভিনেত্রী যে এমন ভাষায় কথা বলতে পারেন তা দেখেই অবাক অনেকে। তবে এই ভিডিওর পিছনের ঘটনা কী, নাকি একেবারেই মজার ছলে রিয়া কথাগুলো বলছিলেন তা এখনও স্পষ্ট নয়।
রিয়া ভিডিওতে তার ভাইয়ের সঙ্গে একটি কথোপকথনের বিষয়ে তার এক বন্ধুকে বলছেন। তিনি ও তার ভাই ছোটবেলায় কেমন ‘গুন্ডাগিরি’ করতেন সেই কথা ভিডিওতে বলছেন। রিয়াকেকে এও বলতে শোনা যায়, ছোট গুন্ডা ছেলেদের কিভাবে বশ করতে হয় তা আমি ভালোভাবে জানি।
গুন্ডারা তো গুন্ডাগিরি করে। আর আমরা গুন্ডাদের দিয়ে গুন্ডাগিরি করাই।
এমনকি প্রযোজকদের থেকে কী করে টাকা আদায় করতে হয় সেই ব্যাপারেও ভিডিওতে কথা বলছেন রিয়া। রিয়া বলছেন, এইসব গুন্ডাদের দিয়ে গুন্ডাগিরি করাই। ডেকে বলি, এই যে কি করছো? তারপর বলি ওই পাশের গলিতে একজন প্রযোজক থাকে তার থেকে হাফতা (হুমকি দিয়ে টাকা আদায় করা) নিয়ে এসো। ব্যাস এই টুকুই! ওই ছেলেটা ভাবে ও ডন। কিন্তু আসল ডন তো সে যে ওর মাথার উপর।
রিয়ার এমন রূপ দেখে অবাক নেটিজেনরা। আর এই ভিডিও ভাইরাল হতেই নতুন করে তার বিরুদ্ধে সরব হয়েছেন সুশান্তের অনুরাগীরা।
প্রসঙ্গত, রিপাবলিক টিভির প্রতিবেদন অনুযায়ী গত এক বছর ধরে সুশান্তের ব্যাংক থেকে যা ট্রানজেকশন হয়েছে তাতে তার জীবনে রিয়ার ভূমিকা নিয়ে বড় প্রশ্ন উঠছে। বিমানের টিকিট, হোটেলের ভাড়া, শপিং, টিউশন ফি সহ নানা রকমের বিষয় ট্রানজাকশন হয়েছে সুশান্তের অ্যাকাউন্ট থেকে। আর এগুলি সবই রিয়া ও তার ভাই শৌভিক এর জন্য হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর