× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

কঙ্গনার বাড়িতে গুলি ছুঁড়লো কে?

বিনোদন

বিনোদন ডেস্ক | ২ আগস্ট ২০২০, রবিবার, ১২:৪৫

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগেও নানা রাজনৈতিক বিষয়ে সামাজিক মাধ্যমে লেখালেখি করে প্রতিবাদ জানিয়ে সরব ছিলেন বলিউড তারকা কঙ্গনা রানাউত। অনেক সমালোচনার মুখেও পড়েন তিনি। শুধু তাই নয়, অভিনেত্রীকে হুমকিও দেয়া হয়। তবে এবার আর হুমকি নয়। কঙ্গনার বাড়ির সামনে অজ্ঞাত কয়েকজন এসে গুলি ছুঁড়ে গেল। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। খবর হিন্দুস্তান টাইমস। টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, সে রাতে কঙ্গনা মানালির বাড়িতেই অবস্থান করছিলেন।
অভিনেত্রী জানান, আট সেকেন্ডের মধ্যে দুইবার গুলির শব্দ। তিনি বলেন, তিনতলা বাড়ির বাইরে আচমকা শব্দ পাই। প্রথমে মনে করি বাজি ফাটছে। মানালিতে এখন কোনও পর্যটক নেই। তাই বাজি ফাটার কথাও নয়। তারপর আরেকটা শব্দ পাই। তখনই বুঝতে পারি এটা গুলির শব্দ। তড়িঘড়ি নিরাপত্তারক্ষীর কাছে যাই। তিনি জানান কোনও শিশু হয়তো এ কাজ করেছে। কিন্তু আমরা পাঁচজন বুঝতে পারি এটা গুলির শব্দ। নিরাপত্তারক্ষী হয়তো কোনও কারণে তা বুঝতে পারেননি। নিরাপত্তার স্বার্থে কুল্লু থানায় অভিযোগ জানানো হয়। ডিএসপি পদমর্যাদার এক কর্মকর্তার নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী তার বাড়িতে যায়। তবে তাৎক্ষণিকভাবে তদন্তকারীদের সন্দেহজনক কিছুই নজরে আসেনি। শুক্রবার রাতে এলাকায় আসা বহিরাগত গাড়ির তথ্য খতিয়ে দেখছে পুলিশ। জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রীর বাড়িতে নিরাপত্তার স্বার্থে সব সময়ের জন্য পুলিশকর্মী নিয়োগ করা হয়েছে। হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রীর দপ্তরেও পাঠানো হয়েছে রিপোর্ট। কে বা কারা অভিনেত্রীর বাড়ি লক্ষ্য করে গুলি চালালো, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। কঙ্গনার ধারণা, সুশান্তের মৃত্যুর পর সরব হওয়ায় কেউ আতঙ্ক সৃষ্টির জন্য এ কাজ করছে। এদিকে সর্বশেষ শুক্রবারও কঙ্গনা টুইটারে সরব ছিলেন। তিনি এক পোস্টে লেখেন, প্রত্যেকেই জানে, তবে কেউ নাম নিতে পারে না। তিনি করণ জোহরের প্রিয় বন্ধু, দেশের সেরা মুখ্যমন্ত্রীর ছেলে। বেবি পেঙ্গুইন বলে পরিচিত। যদি কোনওদিন আমার ঝুলন্ত দেহ উদ্ধার হয়, জানবেন আমি আত্মহত্যা করিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Obak
২ আগস্ট ২০২০, রবিবার, ৪:২২

দারোয়ানরা কেউ বুঝলেন না যে সেটা গুলির শব্দ পুলিশ কিছু পেলো না তারপর সে খবরে থাকার চেষ্টায় ভালো স্টান্ডবাজি করে গেল

অন্যান্য খবর