× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

দৈনিক দেড় লক্ষ টাকা দিয়ে বেড বুক করে রাখছেন ভিআইপিরা

ভারত

বিশেষ সংবাদদাতা, কলকাতা | ৩ আগস্ট ২০২০, সোমবার, ৬:০১

এর থেকে বড় দুর্নীতি আর কি হতে পারে! ভারতের হায়দরাবাদের চারটি প্রাইভেট হাসপাতাল করোনার সম্ভাব্য রোগীদের জন্যে বেড রিজার্ভ রাখছে দৈনিক দেড় লক্ষ টাকা বেডপিছু ভাড়া নিয়ে। হায়দরাবাদ শহরের বেশ কিছু শিল্পপতি এবং ধনী ব্যক্তি এই কাজটা করছেন অসাধু এই হাসপাতালগুলোর সঙ্গে যোগসাজস করে। গত একমাস ধরে এই কাজটি চলছে। সাধারণ মানুষ করোনা আক্রান্তদের জন্যে একটি বেড এর খোঁজে হন্য হয়ে ঘুরছেন। এমনকি মুমূর্ষুরাও হাসপাতালে বেড পাচ্ছেন না। তখন হাসপাতালের বেড সংরক্ষিত রাখা হচ্ছে অর্থবানদের জন্যে। সরকারের গোচরে বিষয়টি আসার সঙ্গে সঙ্গে উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। হায়দরাবাদ এ সরকারি স্বাস্থ্য বিভাগের মুখপাত্র জি কে ভি রাও বলেছেন, সাধারণ মানুষ বেড পাচ্ছেন না আর মোটা মানিব্যাগ এর অধিকারী মানুষরা বাড়তি সুবিধা পাবেন এটা মেনে নেয়া যায়না।
সরকার হাসপাতালগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
তপু
৩ আগস্ট ২০২০, সোমবার, ৬:০৭

বাংলাদেশে হাসপাতালে বেড ফাঁকা এবং মন্ত্রীদের দাবি করোনা নিয়ন্ত্রণে আছে।কাজেই ভারতের জনগণ করোনা চিকিত্সার জন্য বাংলাদেশে আসতে পারে।অথবা বাংলাদেশের সরকার ভারতে চিকিত্সা সহায়তা পাঠাতে পারে।

অন্যান্য খবর