× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

পালাননি রিয়া

বিনোদন

বিনোদন ডেস্ক | ৫ আগস্ট ২০২০, বুধবার, ৭:৫৫

প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর করেছিলেন তার বাবা। এরপর থেকেই লাপাত্তা রিয়া। বিহার পুলিশের দাবি, রিয়াকে কিছুতেই খুঁজে পাওয়া যাচ্ছে না। এদিকে সুশান্তের সাবেক এই প্রেমিকা পালিয়ে যাওয়ার বিষয়টি সঠিক নয় বলে জানিয়েছেন তার আইনজীবী সতীশ মানশিন্ডে। তিনি বলেন, এই তথ্য ঠিক নয়। মুম্বই পুলিশ তার বয়ান আগেই রেকর্ড করেছে। এর আগে যখনই তাকে ডাকা হয়েছে তখনই পুলিশকে পূর্ণ সহযোগিতা করেছেন রিয়া। মানশিন্ডে আরো বলেন, এখনো পর্যন্ত বিহার পুলিশের তরফ থেকে কোনো রকম নোটিশ বা পরোয়ানা জারি করা হয়নি।
এই মামলায় বিহার পুলিশের তদন্ত করার কোনো এখতিয়ার নেই বলেই দাবি করেন সতীশ। যদিও এই মুহূর্তে রিয়া কি মুম্বইয়ের বাড়িতেই রয়েছেন না তার বর্তমান ঠিকানা অন্য, তা নিয়ে কিছু জানাননি ওই আইনজীবী। অপরদিকে, গত কয়েক দিন ধরেই বিহার পুলিশ থেকে শুরু করে রিয়ার ফ্ল্যাটের দেহরক্ষীও দাবি করে আসছেন, রিয়া ‘নিরুদ্দেশ’। রিয়ার ফ্ল্যাটের রক্ষী জানান, গভীর রাতে পরিবারের বাকি সদস্যের সঙ্গে এক নীল গাড়িতে বাড়ি ছাড়তে দেখা গেছে তাকে।
এরই পাশাপাশি বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে বলেন, রিয়া যে কোথায় রয়েছেন তা খুঁজে বের করাই মুশকিল হয়ে উঠেছে। কোনো রকম তথ্য ছাড়াই তিনি লুকিয়ে রয়েছেন। আমাদের টিম ওকে খুঁজে চলেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর