× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

এবার বলিউডে অক্ষয়ের বোন আলকা

বিনোদন

বিনোদন ডেস্ক | ৫ আগস্ট ২০২০, বুধবার, ১২:৩৪

অক্ষয় কুমারের হাত ধরেই বলিউডে পা রাখতে যাচ্ছেন তার বোন আলকা ভাটিয়া। অক্ষয়ের ‘লক্ষ্মীবোম’ মুক্তির অপেক্ষায় দিন গুণছেন ভক্তরা। ডিজিটাল প্ল্যাটফর্মেই মুক্তি পাবে সেই ছবি। তবে তার আগেই পরের ছবি নাম ঘোষণা করে দিলেন বলিউডের খিলাড়ি কুমার। রাখি পূর্ণিমার দিনই ফ্যানদের সারপ্রাইজ দিলেন অক্ষয়। এদিন টুইট করে ছবির পোস্টার প্রকাশ্যে আনেন তিনি। ছবির নাম ‘রক্ষা বন্ধন’। এই ছবির বিশেষ আকর্ষণ রয়েছে।
‘রক্ষা বন্ধন’-এ দাদার হাত ধরেই হিন্দি ছবির জগতে অভিষেক করতে চলেছেন আলকা। হাজার খুনসুটি আর হাসি-কান্নার মধ্যে ভাই-বোনের অটুট সম্পর্কের কাহিনিই ফুটে উঠবে আনন্দ এল রাইয়ের এই ছবিতে। অক্ষয় ছবির প্রথম পোস্টার পোস্ট করে লিখেছেন, এই গল্প আপনার মন ছুঁয়ে যাবে। জীবনে প্রথমবার এত তাড়াতাড়ি একটা ছবি সই করার সিদ্ধান্ত নিলাম। এ ছবি আমি আমার বোন আলকা এবং সমস্ত ভাই-বোনের সম্পর্ককে উৎসর্গ করছি। সবাইক ধন্যবাদ। আগামী বছর সিনেমা হলে মুক্তি পাবে ভাই-বোনের মিষ্টি-মধুর সম্পর্কের এই ছবি। আনন্দ এল রাইয়ের সঙ্গে এ নিয়ে দ্বিতীয়বার জুটি বাঁধছেন অক্ষয়। পরিচালকের ‘আতরাঙ্গি রে’ ছবিতে দেখা যাবে তাকে। সেই ছবির শুটিং শুরু হবে খুব শিগগির। 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর