× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

রিয়া চক্রবর্তীকে তলব

বিনোদন

বিনোদন ডেস্ক | ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ১১:৪১

সুশান্তের ব্যাংক অ্যাকউন্ট থেকে কোটি কোটি টাকা নয় ছয়ের অভিযোগ উঠেছে তার প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে গত সপ্তাহে অভিযোগ দায়ের করা হয়েছিল ইডি’র তরফে। এবার তারই ধারাবাহিকতায় ৭ আগস্ট রিয়া চক্রবর্তীকে তলব করল ইডি। আগামীকাল শুক্রবার অভিনেত্রীকে ইডির দপ্তরে হাজিরা দিতে হবে। উল্লেখ্য, বুধবারই সুশান্ত তদন্ত সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার জন্য সুপ্রিম কোর্টকে সবুজ সংকেত দেখিয়েছে কেন্দ্রীয় সরকার। উপরন্তু, রিয়ার সুরক্ষার আবেদনও খারিজ করে দেওয়া হয়েছে দেশের শীর্ষ আদালতের তরফ থেকে। এবার জানা গেল সুশান্তের টাকা নয়ছয়ের অভিযোগে ইডির তরফে তলব করা হয়েছে রিয়াকে। সবমিলিয়ে অভিনেতার প্রাক্তন প্রেমিকা যে বেশ চাপের মুখেই রয়েছেন, তা বলাই যায়।
প্রসঙ্গত, সুশান্তর ব্যাংক অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা আত্মসাৎ করেছেন রিয়া চক্রবর্তী, অভিযোগ তুলে সম্প্রতি পার্টনার রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেছিলেন অভিনেতার বাবা কৃষ্ণ কুমার সিং। সেই অভিযোগের বিরুদ্ধে তদন্ত করতে নেমে গত শুক্রবার আর্থিক তছরুপের অভিযোগ দায়ের করেছিল খোদ এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর