× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

বদরগঞ্জে ৮ জুয়াড়ি গ্রেপ্তার

বাংলারজমিন

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি | ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ৬:৪৬

রংপুরের বদরগঞ্জ পৌরসভার মেয়র উত্তম কুমার সাহার ভাতিজা বিধান কুমার সাহাসহ আট জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে।  বুধবার মধ্যরাতে পৌরশহরের স্টেশনপাড়ার আইয়ুব আলী ওরফে ঝান্টু মেম্বারের বাড়ী থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  বৃহস্পতিবার(৬ আগস্ট) তাদের রংপুর জেলহাজতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
স্থানীয় ও থানায় মামলা সুত্রে জানা যায়, পৌরশহরের স্টেশনপাড়ার বাসিন্দা ও লোহানীপাড়া ইউনিয়নের ওয়ার্ড সদস্য আইয়ুব আলী তার বাসায় নিয়মিত জুয়ার আয়োজন করেন। গোপন সংবাদে বিষয়টি জানতে পেয়ে বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) আরিফ আলীর নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় জুয়ার আসর থেকে মেয়রের ভাতিজা বিধান কুমার সাহা, এনদাদুল হক এনদা, হুমায়ুন কবির, তারাজুল ইসলাম, মোহাম্মদ আলী, খলিলুর রহমান, নুরুল আমীন ও ইসমাইল হোসেনকে আটক করা হয়। সেখান থেকে ৬ হাজার ৫৭০ টাকাসহ জুয়ার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
বদরগঞ্জ পৌরসভার বালুয়াভাটা, লিচুবাগান, এলএসডি রোডসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের অন্তত ৩০টি স্থানে নিয়মিত জুয়ার আসর বসে। এ কারণে পুলিশ গতকাল থেকে জুয়াড়িদের ধরতে অভিযান শুরু করে।
বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) আরিফ আলী বলেন, বদরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় জুয়ার আসর বসার খবর পাওয়া গেছে। জুয়াড়িদের ধরতে নিয়মিত অভিযান চলছে।
গতকাল পৌরশহর থেকে আটজন জুয়াড়িকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর