× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

ফিরলেন নাদিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৭ আগস্ট ২০২০, শুক্রবার, ৭:২২

ঈদের ছুটি শেষে শুটিংয়ে ফিরলেন জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ। গত মঙ্গলবার থেকেই তিনি শুটিং শুরু করেছেন বলে জানান। বাংলাভিশনের ‘ভদ্রপাড়া’ শিরোনামের ধারাবাহিক নাটকের মধ্যদিয়ে ক্যামেরার সামনে দাঁড়ান এই অভিনেত্রী। এটি পরিচালনা করছেন সকাল আহমেদ। তিনি বলেন, ঈদের আগ মুহূর্তেও ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত ছিলাম। সেই সময়ে ধারাবাহিকগুলোর শুটিং করিনি। ঈদের পর তাই এই ধারাবাহিকগুলোতে মনোযোগ দিচ্ছি। ধারাবাহিকটির জন্য নাদিয়া শুটিং করেছেন পূবাইলে।
আউটডোরে শুটিং এখন কতটা নিরাপদ? এই প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আমি আউটডোরের কাজকেই এই সময়ে একটু বেশি নিরাপদ মনে করছি। ঈদের নাটকগুলোর শুটিংও আমার আউটডোরে বেশি ছিল। কারণ আউটডোরে দূরত্ব মেনে থাকা যায়। শুটিং হাউজে এটি খুব বেশি সম্ভব হয় না। এ ছাড়া ধারাবাহিক নাটকের শুটিংয়ে কলাকুশলীর সংখ্যাও বেশি থাকে। তাই আউটডোর হলে সবাই সহজে নিজের মতো নিরাপদ থাকতে পারবে। এদিকে টিভি চ্যানেলগুলোতে এখনো প্রচার হচ্ছে ঈদের নাটক-টেলিছবি। বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে নাদিয়ার কয়েকটি ঈদের ধারাবাহিক। এরমধ্যে আল হাজেনের ‘জামাই বাজার-২’, আদিবাসী মিজানের ‘চড়া তালুকদার’ ধারাবাহিক দুটির জন্য বেশ সাড়া পাচ্ছেন বলে জানান নাদিয়া। ধারাবাহিকের বাহিরে হানিফ সংকতের ‘মনের মতি মনের গতি’ নাটকটিও বেশ প্রশংসিত হয় তার। ঈদের কাজ নিয়ে এই অভিনেত্রী বলেন, ঈদের জন্য এবার ধারাবাহিকে কাজ করেছি বেশি। ছয়টি ধারাবাহিক বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। ঈদের জন্য কাজের প্রস্তাব পেয়েছি আরো বেশি নাটকের। কিন্তু করোনা পরিস্থিতির এই সময়ে সব ধরনের কাজ করা সম্ভব হয়নি। টিভি নাটকের বাইরে নাদিয়াকে ঈদে দেখা গেছে বাংলাদেশ টেলিভিশনের আনন্দমেলা ম্যাগাজিন অনুষ্ঠানে। এটিতে একটি নাচে অংশগ্রহণ করেছেন বলে জানান তিনি। নাচ নিয়ে এই অভিনেত্রী বলেন, এটি হলো আমার ভালোবাসা। অভিনয় নিয়ে যত ব্যস্তই থাকি এটিতে মনোযোগ কমে না। তবে আজকাল অনেক চ্যানেল নাচের শিল্পীদের নিয়ে নাচের অনুষ্ঠান করছে না, এটি আমাকে কষ্ট দেয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর