× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সাভারে চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ৭ আগস্ট ২০২০, শুক্রবার, ৮:৩০

সাভারে এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের এক চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ভোররাতে সাভার পৌর এলাকার দক্ষিণ দড়িয়ারপুর মহল্লার নিজ ভাড়া বাসা থেকে ওই চিকিৎসকের মৃতদেহটি উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। নিহত ওই চিকিৎসকের নাম স্যামুয়েল ফলিয়া (৩০)। সে চাঁদপুর জেলার মিশনপাড়া গ্রামের বাদল ফলিয়ার ছেলে। ডা. ফলিয়া ক্যানসারের চিকিৎসক এবং সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের অনকোলজি বিভাগের সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন। থানা পুলিশ জানায়, সকালে নিজ ভাড়া বাসায় ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ডা. স্যামুয়েল ফলিয়ার ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেন। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিউর রহমান বলেন, ডা. স্যামুয়েল ফলিয়ার কক্ষ থেকে একটি সুইসাইডাল নোট পাওয়া গেছে।
বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) এএফএম সায়েদ জানান, ডা. স্যামুয়েল ফলিয়ার মৃত্যুর সংবাদ পেয়ে চাঁদপুর থেকে তার পরিবারের সদস্যরা থানায় এসেছেন। তাদের সঙ্গে আলোচনা করে লিখিত অভিযোগের ভিত্তিতেই পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর