× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

কাশিমপুর কারাগারে বন্দি নিখোঁজ

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ৮ আগস্ট ২০২০, শনিবার, ৯:০১

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে এক বন্দি নিখোঁজ রয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় লকআপের পর থেকে ওই কয়েদিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। অনেক খোঁজাখুঁজির পরও গতকাল সকাল ১১টা পর্যন্ত তাকে কারাগারের ভেতরে কোথাও খুঁজে পাওয়া যায়নি। নিখোঁজ ওই কয়েদি আবু বকর সিদ্দিক যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত। তার বাড়ি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আবাদ চণ্ডীপুরে।
জেল সুপার জাহানারা বেগম বিষয়টি নিশ্চিত করেছেন। কারাগার সূত্র জানায়, আবু বকর সিদ্দিক ২০১১ সালে রাজশাহী কেন্দ্রীয় কারাগার থেকে ফাঁসির আসামি হিসেবে কাশিমপুর কারাগারে আসেন। ২০১২ সালের ২৭শে জুলাই তার সাজা সংশোধন করে তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত। কারা কর্তৃপক্ষের ধারণা, কারাগারটি বড় হওয়ায় কারাগারের কোথাও আবু বকর সিদ্দিক লুকিয়ে থাকতে পারেন।
এর আগে ২০১৫ সালের ১৩ই মে সন্ধ্যায়ও তিনি আত্মগোপন করেছিলেন। তখন তিনি সেল এলাকায় সেপটিক ট্যাংকির ভেতরে লুকিয়ে ছিলেন। পরদিন তাকে একটি ট্যাংকির ভেতর থেকে উদ্ধার করা হয়েছিল। এদিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কমিশনার আনোয়ার হোসেন এ বিষয়ে জানান, তিনিও বিভিন্ন সূত্র থেকে বন্দি না পাওয়ার বিষয়টি শুনেছেন। হয়তো কারা কমপ্লেক্সের ভেতরে তাকে খোঁজাখুঁজি করা হচ্ছে। খোঁজাখুঁজি করে না পাওয়া গেলে পরে স্থানীয় থানায় জিডি করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর