× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার
সিনহা হত্যা

তদন্তে এসপি’র বিষয়ে কিছু পাওয়া গেলেও ব্যবস্থা

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার | ৮ আগস্ট ২০২০, শনিবার, ৯:০৮

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান পুলিশের গুলিতে নিহতের ঘটনায় জড়িত কেউ ছাড় পাবেন না বলে হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বলেছেন, এ ঘটনায় কক্সবাজারের এসপির বিষয়ে কিছু পাওয়া গেলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। গতকাল ধানমণ্ডিতে নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সিনহা রাশেদ নিহতের ঘটনা অত্যন্ত দুঃখজনক। এ ঘটনায় তদন্ত কমিটির সদস্যরা কাজ শুরু করেছেন। আশা করছি নির্ধারিত সময়ের মধ্যেই তারা তদন্ত প্রতিবেদন আমাদের কাছে জমা দেবেন। তদন্ত কমিটির প্রতিবেদনের পরই এ মামলার জট খুলে যাবে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ ঘটনায় জড়িত কেউই ছাড় পাবে না। প্রতিবেদন অনুযায়ী যাদের অপরাধ প্রমাণিত হবে, তাদের আইন অনুযায়ী বিচার হবে।


৩১শে জুলাই রাতে কক্সবাজারের টেকনাফের বাহারছড়ায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের শামলাপুর তল্লাশি চৌকিতে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান। পরে কক্সবাজার জেলার এসপি এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান যে, তিনি বন্দুকযুদ্ধে মারা গেছেন। তার কাছ থেকে ইয়াবা ও মদ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় মামলা দায়েরের পর কক্সবাজারের এসপি’র দায় নিয়েও অনেকে আলোচনা করছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও আলোচনা হচ্ছে। এ বিষয়ে পুলিশ সুপারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তদন্তাধীন বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর