× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

অনলাইন

অনলাইন ডেস্ক | ৮ আগস্ট ২০২০, শনিবার, ১০:২৫

চুয়াডাঙ্গায় রয়্যাল এক্সপ্রেস পরিবহনের ধাক্কায় ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। আজ শনিবার সকাল সাড়ে ৬টার দিকে সদর উপজেলার চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের সরোজগঞ্জ বাজারে এ দুর্ঘটনা ঘটে। চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফখরুল মোহাম্মদ জিহাদ বিষয়টি নিশ্চিত করেছেন। বাসটি ঢাকায় আসছিলো।

নিহতরা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ মাঝের পাড়ার সোহাগ (২৫), একই গ্রামের শরীফ (৩২), রাজু হোসেন (৩৫) ও শরিফুল ইসলাম ওরফে কালু (৪০) এবং পার্শ্ববর্তী খাড়াগোদা গ্রামের মিলন হোসেন ( ৪০) ও বসুভাণ্ডারদহ গ্রামের ষষ্ঠী হাওলাদার (৩৫)। তাদের মধ্যে প্রথম তিনজন ঘটনাস্থলে এবং বাকি তিনজন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত মিলন হোসেন সদর উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের এআই টেকনিশিয়ান এবং বাকি পাঁচজন কৃষিশ্রমিক।

আহত তিনজন হলেন সরোজগঞ্জের বাবলু (৪৫), মোহাম্মদজমা গ্রামের আকাশ (১৮) ও তিতুদহের আলমগীর হোসেন (২৮)।

যাটারিচালিত রিকশাভ্যানের যাত্রী বেল্টু রহমান (২৫) বলেন, তিতুদহ গ্রাম থেকে মোট ছয়জন ধানের চারা তুলতে সরোজগঞ্জ যাচ্ছিলেন।
তাদের সামনে মিলন হোসেন মোটরসাইকেলে করে এবং বাকিরা আলমসাধুতে চড়ে যাচ্ছিলেন। তারা সরোজগঞ্জ সিনেমা হলের কাছে পৌঁছালে রয়েল এক্সপ্রেস বাস পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এ সময় বাসটি একটি রিকশাভ্যানকেও চাপা দেয়। আহত ব্যক্তিদের মধ্যে আলমগীর হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করে পুলিশ লাইনসে রাখা হয়েছে। চালক পালিয়ে গেছেন। তাকে ধরতে অভিযান চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর