× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ অক্টোবর ২০২০, শুক্রবার

এবার করোনা আক্রান্ত মাশরাফির মা-বাবাসহ পরিবারের ৪ সদস্য

অনলাইন

অনলাইন ডেস্ক | ৮ আগস্ট ২০২০, শনিবার, ১১:৩৩

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মোর্তুজা স্বপন ও  মা বলাকা মোর্তুজাসহ পরিবারের চারজন। আজ শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন নড়াইল সদর উপজেলা যুবলীগের সভাপতি মাহফুজুর রহমান ।

নড়াইল-২ আসনের এমপি ও নড়াইল এক্সপ্রেস নামে খ্যাত মাশরাফির মামি কামরুন নাহার কুহু ও ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়া তুহাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা রাসেল বিল্লাহ বলেন, মাশরাফি পরিবারের আক্রান্ত চারজনই নড়াইলের বাসায় চিকিৎসা নিচ্ছেন; তারা সবাই সুস্থ আছেন।

এর আগে গত ১৯শে জুন মাশরাফি করোনাভাইরাস পরীক্ষা করিয়েছিলেন। পরদিন তার ফলাফল পজিটিভ আসে । আক্রান্ত হওয়ার পর বাসায় থেকেই চিকিৎসা নেন তিনি। মাঝে দু’দফা পরীক্ষা করিয়েও পজিটিভ ফল পাওয়া যায়।

এরপর ১২ই জুলাই আবার নমুনা সংগ্রহ করা হয় এবং ১৪ই জুলাই রাতে নেগেটিভ ফল পাওয়া যায়। এমপি মাশরাফির স্ত্রী সুমনা হক এবং ছোট ভাই মোরসালিন মোর্তুজাও করোনাভাইসে আক্রান্ত হয়েছিলেন। তারা এখন সুস্থ্ রয়েছেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর