× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ অক্টোবর ২০২০, শুক্রবার

‘স্টার টক’-এ আজকের অতিথি মাহতাব উদ্দিন আহমেদ

অনলাইন

মানবজমিন ডেস্ক | ৮ আগস্ট ২০২০, শনিবার, ৪:৩৪

ফেইসবুক ও ইউটিউব-ভিত্তিক টক শো ‘স্টার টক’। আজ শনিবার রাত ৯ টায় জনপ্রিয় ‘স্টার টক’তে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রবি আজিয়াটা লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হার্ভার্ড বিজনেস স্কুল, স্থানীয় থেকে বহুজাতিক প্রতিষ্ঠান, মনিটরিং অফিসার থেকে চিফ এক্সিকিউটিভ অফিসার ও তাঁর ব্যক্তিগত এবং কর্পোরেট জীবনের অভিজ্ঞতা সাফল্যের কথা শোনাবেন। জানাবেন ডিজিটাল বাংলাদেশ ও চতুর্থ শিল্প বিপ্লব নিয়ে তাঁর ভাবনা। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপন চিত্রনির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান। গত ২০শে জুন থেকে শুরু হওয়া অনুষ্ঠানটি ইতোমধ্যে নেটিজেনদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। সমাজের বিভিন্ন ক্ষেত্রে যেসব মানুষ তাঁদের কর্মগুণে তারার মতো উজ্জ্বল, যাদের অনেককেই আমরা চিনি, কেউ আবার আজও আছেন অন্তরালে; এমন মানুষদের নিয়েই ‘স্টার টক’। স্টার টক-এ ইতোমধ্যে অতিথি হিসেবে যোগ দিয়েছেন নাট্যকার অভিনেত্রী ও চিত্রশিল্পী বিপাশা হায়াত, জাতীয় মানসিক স্বাস্থ্য ইন্সটিটিউট-এর সহযোগী অধ্যাপক হেলাল উদ্দিন আহমেদ, অভিনেতা পরিচালক নির্মাতা লেখক উপস্থাপক ও চিত্রশিল্পী আফজাল হোসেন, প্রিয় সংগীতশিল্পী রাহুল আনন্দ,  গুণী অভিনয়শিল্পী ও নির্মাতা আফসানা মিমি, চিকিৎসক অধ্যাপক ডা. শাকিল আহম্মদ,  তরুণদের অনুপ্রেরণা গুণী ব্যাক্তিত্ব গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং বৈচিত্র্যময় জ্ঞানের অধিকারী শাহ এ সারওয়ার, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, আইএফআইসি ব্যাংক লিমিটেড।
অনুষ্ঠানটির সহযোগিতায় আছে দেশের অন্যতম বিজ্ঞাপনী সংস্থা এক্সপ্রেশান স্লিমিটেড।
অনুষ্ঠানে অতিথিদের কাছ থেকে বর্তমান পরিস্থিতিতে তাঁদের ভূমিকা তুলে ধরা হয়। পাশাপাশি মানসিক স্বাস্থ্যের উপর জোর দেয়া হয়ে থাকে। এই আয়োজনে শোবিজ তারকার পাশাপাশি ক্রিকেটার, ডাক্তার, ব্যারিস্টার, ব্যবসায়ী, কর্পোরেট-সহবিভিন্ন ক্ষেত্রে যাদের কাজে এ সমাজ ঋদ্ধ হচ্ছে; তাদেরকে আমন্ত্রণ জানানো হয়ে থাকে। শোনা হয় তাঁদের কাজের কথা, ভাবনার কথা, ব্যক্তিগত সংগ্রাম আর সাফল্যের কথা। উদ্দেশ্য একটাই, তাঁদের দেখানো পথে যেন আমরাও হেঁটে যেতে পারি, দাঁড়াতে পারি মানুষের পাশে; জীবনের পাশে। ‘আমাদের সকলের হাত ধরে আসুক দেশের কল্যাণ, হোক জগতের মঙ্গল’ এটিই স্টার টক-এর মূল চেতনা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর