× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ অক্টোবর ২০২০, শুক্রবার

চেকপোস্টে তদারকি আরও বাড়াতে হবে: ডিএমপি কমিশনার

অনলাইন

অনলাইন ডেস্ক | ৮ আগস্ট ২০২০, শনিবার, ৬:৪১

পুলিশের চেকপোস্টগুলোতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের আরও তদারকি বাড়ানোর জোর দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার শফিকুল ইসলাম। আজ শনিবার রাজারবাগ পুলিশ লাইনস অডিটরিয়ামে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।
শফিকুল ইসলাম বলেন, সকলের সাথে সৌহার্দ্যপূর্ণ আচরণ করে সমস্যা শুনতে হবে এবং সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করতে হবে। তাছাড়া পুলিশের চেকপোস্টগুলোতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের আরও তদারকি বাড়াতে হবে।
মানুষের কল্যাণ নিশ্চিত করার ওপর গুরুত্বারোপ করে তিনি বলেন, করোনাকালে যেভাবে আপনারা মানুষের কাছে পুলিশি সেবাকে পৌঁছে দিয়েছেন, ঠিক তেমনি অন্যান্য সকল ক্ষেত্রে এই কার্যক্রমকে ধরে রাখুন।
বিট পুলিশিং বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ এ সভায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৫০টি থানার ৩০২টি বিটের গঠন, বিট অফিসারের দায়িত্ব ও কর্তব্য এবং থানার অফিসার ইনচার্জ, জোনাল এসি ও ডিসি ক্রাইম বিভাগের দায়িত্ব ও কর্তব্যের বিষয় তুলে ধরা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শাহজাহান সাজু
৮ আগস্ট ২০২০, শনিবার, ১০:৫৭

চেকপোষ্টে নজর জারী বাড়ানোর চেয়ে কোন পুলিশ সদস্য অপরাধ করলে তার শাস্তি (গুরুদন্ড) নিশ্চিত করা জরুরি ৷

Nurul Islam
৮ আগস্ট ২০২০, শনিবার, ৮:৪৯

চেকপোস্টে সম্ভবত সিসিটিভির ব্যবস্থা নেই। ক্যামেরার সামনে মানুষ অপরাধ করতে ইতস্তত: করে। সন্দেহজনক সকল পয়েন্টে ক্যামেরা লাগানো হোক।

অন্যান্য খবর