× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ অক্টোবর ২০২০, শুক্রবার

সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে নুরজাহান ফাউন্ডেশনের ত্রাণ সামগ্রী বিতরণ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৮ আগস্ট ২০২০, শনিবার, ৮:৫০

প্রতিবেশি ভারত ও নেপালে ভারি বর্ষণের ফলে গঙ্গা-ব্রহ্মপুত্র (যমুনা) নদীর পানি বৃদ্ধিতে সৃষ্ট বন্যায় প্লাবিত হয়েছে দেশের ১৮টি জেলা। পানিবন্দি হয়েছে প্রায় ৪০ লাখ মানুষ। এ সব পানিবন্দি মানুষদের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে পরিবেশবাদী সামাজিক সংগঠন নুরজাহান ফাউন্ডেশন বাংলাদেশ। গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
সম্প্রতি নুরজাহান ফাউন্ডেশনের উদ্যোগে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার চন্দনগাতি ও সোহাগচর এলাকার পানিবন্দি সুবিধাবঞ্চিত অর্ধশতাধিক বন্যার্ত পরিবারের মাঝে শুকনা খাবার সামগ্রী বিতরণ করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান অ্যাডভোকেট মো. শাহাদাত হোসেন।
 
এ সময় উপস্থিত ছিলেন নুরজাহান ফাউন্ডেশন বাংলাদেশ-এর উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি সাইদুল ইসলাম ও কার্যকরী সদস্য মো. দ্বীন ইসলাম। বিতরণ কাজে সার্বিক সহযোগিতা করেন স্থায়নীয় সামাজিক সংগঠক রাসেল তালুকদার ও তানভীর আনজুম তুশারসহ স্থানীয় সেচ্ছাসেবক দল।
 
ফাউন্ডেশন বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান অ্যাডভোকেট মো. শাহাদাত হোসেন বলেন, সুবিধাবঞ্চিত ও বানভাসী মানুষদের জন্য মানবিক সাহার্যের হাত প্রসারিত করতে হবে। একই সঙ্গে আগামীতে নুরজাহান ফাউন্ডেশন বাংলাদেশ-এর পাশে থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর