× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ অক্টোবর ২০২০, শুক্রবার

মিরপুরের শীর্ষ পুলিশ কর্মকর্তাদের বদলি

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৯ আগস্ট ২০২০, রবিবার, ১২:১৪

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর জোনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনারসহ (ডিসি) ৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত দুইটি পৃথক আদেশে তাদের বদলি করা হয়েছে। একটি আদেশে মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোস্তাক আহমেদকে ডিএমপির প্রোটেকশন বিভাগে, পল্লবী জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. মিজানুর রহমানকে ডিএমপির অপারেশন্স বিভাগে এবং সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. ফিরোজ কাউছারকে ডিএমপির ওয়েলফেয়ার ও স্পোর্টস বিভাগে বদলি করা হয়েছে। পৃথক একটি আদেশে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলামকে প্রসিকিউশন বিভাগে, পল্লবী থানার পরিদর্শক(তদন্ত)  মোহাম্মদ আবদুল মাবুদকে গোয়েন্দা-লালবাগ বিভাগে এবং পরিদর্শক (অপারেশন্স) মোহাম্মদ এমরানুল ইসলামকে গোয়েন্দা-ওয়ারী বিভাগে বদলি করা হয়েছে।
প্রসঙ্গত, ২৯ শে জুলাই মঙ্গলবার রাতে পল্লবী থানা পুলিশ পল্লবী-কালশী কবরস্থানে অভিযান চালায়। অভিযানে তিন ব্যক্তি গ্রেফতার হন। তাদের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র, চারটি গুলি ও একটি ডিজিটাল ওয়েট মেশিনের মতো ডিভাইস উদ্ধার করা হয়।সেগুলো থানার ডিউটি অফিসারের রুমে রাখা হয়। সকালে ডিজিটাল ওজন মেশিনের মতো ডিভাইসটি বিস্ফোরিত হয়। বোমা বিস্ফোরণে থানার দ্বিতীয় তলার একটি ঘরের জানালার কাঁচ ভেঙ্গে যায়।
এ ঘটনায় পল্লবী থানার পুলিশের চার সদস্যসহ পাঁচজন আহত হন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর