× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

ভারতে আবারো করোনা হাসপাতালে আগুন, ৯ জনের মৃত্যু

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৯ আগস্ট ২০২০, রবিবার, ১২:১২

ভারতে করোনা ভাইরাস চিকিৎসায় ব্যবহৃত একটি হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে এখন পর্যন্ত ৯ জন মারা গেছেন। এ খবর দিয়েছে এনডিটিভি। স্থানীয় সময় রোববার ভোর ৫টার দিকে দেশটির অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াদা জেলায় এই ঘটনা ঘটে।  
খবরে জানানো হয়েছে, আগুন লাগার সময় সেখানে ৩০ জন করোনা রোগী চিকিৎসাধীন ছিলেন। আধা ঘন্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসতে সক্ষম হয় কর্মকর্তারা। তবে এরইমধ্যে একাধিক রোগী ভবন থেকে লাফিয়ে আগুন থেকে বাঁচতে চায়। ভেতরে প্রবেশের পর রোগীদের উদ্ধার করা হয়েছে।
এরমধ্যে ৯ জনের মৃত্যুর কথা জানিয়েছে এনডিটিভি। আশঙ্কা করা হচ্ছে, আরো বেশ কয়েকজন ভেতরে আটকা পরে আছেন।
স্থানীয় কর্মকর্তাদের ধারণা, প্রাথমিক রিপোর্ট অনুসারে শর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে। এ নিয়ে পরবর্তীতে আরো তদন্ত হবে। করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের রাখার জন্য হোটেল স্বর্ণা প্যালেস লিজ নিয়েছিলো রমেশ হাসপাতাল। একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, এই ঘটনায় ১৫-২০ জন আহত হয়েছে, তাদের ২-৩ জনের অবস্থা সঙ্কটাপন্ন। এ মাসে ভারতে করোনা রোগীদের হাসপাতালে এটি দ্বিতীয় অগ্নিকাণ্ডের ঘটনা। গত ৬ আগস্ট গুজরাটের আহমেদাবাদে একটি বেসরকারি হাসপাতালে ভয়াবহ আগুনে পুড়ে মারা যান ৮ করোনা আক্রান্ত রোগী। সেই ঘটনায় ৩৫ জন রোগীকে অন্য হাসপাতালে স্থানান্তর করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর