× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

পাল্টা জবাব নেহার

বিনোদন

বিনোদন ডেস্ক | ৯ আগস্ট ২০২০, রবিবার, ১২:১৫

করণ জোহরের ঘনিষ্ঠ হয়ে ওঠাতেই একের পর এক টক শো-তে আমন্ত্রণ পাচ্ছেন নেহা ধুপিয়া। টুইটে এমনই মন্তব্য করেছিলেন অভিনেত্রী, গায়িকা, লেখিকা সুচিত্রা কৃষ্ণমূর্তি। এমন কুরুচিকর পোস্ট কখনও দেখিনি, পাল্টা টুইটে জবাব দিলেন নেহা।
বলিউডে স্বজনপোষণের অভিযোগ নতুন নয়। এবার তা নিয়ে সরব সুচিত্রা। তিনি নিশানা করেছেন নেহা ধুপিয়াকে। সুচিত্রার টুইট, বলিউডে স্বজনপোষণের বিরুদ্ধে সোচ্চার হওয়া উচিত। তা না করে একজন চামচাগিরি করছেন।
পরিচালক-প্রযোজক করণ জোহরের ঘনিষ্ঠ হওয়ার ফলে হঠাৎ করে এত টক শোয়ে ডাক পাচ্ছেন নেহা ধুপিয়া। সুচিত্রার এই টুইটের পরে সোশ্যাল মিডিয়ায় তাকে তীব্র আক্রমণ করে নেহা লিখেছেন, এতদিন পর্যন্ত আমি ওঁর যত টুইট দেখেছি এটা তার মধ্যে সবচেয়ে কুরুচিকর, অসম্মানজক। আমি স্বনির্ভর। একজন গর্বিত মেয়ে, স্ত্রী এবং মা। ওঁর হাতে অনেক সময় রয়েছে বলে ও এ ধরনের মন্তব্য করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর