× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

তালতলী উপজেলা সড়ক পাকাকরণের দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

তালতলী (বরগুনা) প্রতিনিধি | ৯ আগস্ট ২০২০, রবিবার, ১:৩৪

বরগুনার তালতলী উপজেলা পরিষদ সড়কটি পাকাকরণের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। রোববার সকাল ১০ টার উপজেলা পরিষদের পাশে কাঁচা সড়কে মানববন্ধন হয়। মানববন্ধনে অংশ নেন দুই গ্রামের বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ। জানা যায়, তালতলী উপজেলা পরিষদ ভবন নির্মাণ হয় ২০১৫ সালে। এরপর থেকেই আমতলী-তালতলী মহাসড়ক থেকে  উপজেলা পরিষদ ভবন পর্যন্ত পাকা হয়। কিন্তু তার পাশ থেকেই তিন কিলোমিটার সড়ক দিয়ে হাজারও মানুষের চলাচলের সড়কটি এখনো কাঁচা রয়ে গেছে। এই সড়কটি পাকা করণের দাবিতে বিভিন্ন দপ্তরে গেলেও কোনো কাজ হয়নি। কোনো উপায় না পেয়ে মানববন্ধন করেছে এলাকাসী।
মানবন্ধনে বক্তারা বলেন, নির্বাচন আসলেই জনপ্রতিনিধিরা কথা দেয় সড়কটি পাকা করে দিবে। সেই কথা যেন শুধুই নির্বাচনের ভোটের পরই শেষ হয়ে যায়। কিন্তু ভাগ্যের পরিবর্তন হয় না। এমন পরিস্থিতি নিয়ে বসবাস করে আসছেন হাজারও মানুষ। সড়কটির জন্য দুই গ্রামের প্রায় ১০ হাজার মানুষ নানা দুর্ভোগ আর দুর্যোগকে সঙ্গী করে মানবেতর জীবনযাপন করছেন। বর্তমানে এই কাঁচা সড়কও ভেঙে খানা খন্দ হয়ে কূপে পরিণত হয়েছে। এই তিন কিলোমিটার সড়কটিকে দেখার যেন কেউ নেই। এ যেনো আলোর নিচে অন্ধকার।
তালতলী উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান বলেন, এই সড়কটি সর্ব প্রথম যে বরাদ্ধ আসবে। সেই টাকা দিয়েই সড়কটি পাকা করা হবে। আমি নিজে থেকেই এই সড়কটি করে দিবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর