× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নারীসহ আপত্তিকর অবস্থায় আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে | ৯ আগস্ট ২০২০, রবিবার, ৬:৪৮

দিনাজপুর জেলা পরিষদের রেষ্ট হাউজে দুই নারীসহ পরিষদের প্যানেল চেয়ারম্যান সফিকুর রায়হানকে আটক করা হয়েছে। এসময়  পরিষদের সদস্য মোস্তাফিজ রহমান ফিজার (চিরিরবন্দর) এবং তাদের অপর দুই সঙ্গীকে আটক করা হয়। পরে আদালতে প্রেরণ করে পুলিশ।  দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১০টায় দিনাজপুর জেলা পরিষদের রেস্ট হাউজে অভিযান চালায়। এ সময় আপত্তিকর অবস্থায় রিশিতা আক্তার ঈতিসা ওরফে বিতিসা (২৮) ও ঝর্ণা রানী সাথী ওরফে  বন্যা (২০) এবং জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সফিকুর রায়হান (৪৮), পরিষদের সদস্য মোস্তাফিজ রহমান ফিজার (৪৬) তাদের সঙ্গী জাহিদুল  সরকার (৩৬) ও   মহির উদ্দিন কাসেম (৩৪)কে আটক করে পুলিশ। তাদের দলীয় পরিচিতি থাকায় আটক করে থানায় নিয়ে আসার পর তাদের ছাড়াতে দৌড়ঝাপ শুরু হয় কতিপয় ক্ষমতাসীন দলের নেতাদের।
দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোজাফফর হোসেন জানিয়েছেন, আপত্তিকর অবস্থায় আটক দুই নারীর বাড়ি চিরিরবন্দরে হলেও তারা এখন সদর উপজেলার গোপালগঞ্জ এলাকায় বসবাস করেন। আটককৃত ৬ জনকেই আদালতে প্রেরণ করা হয়েছে।
এবিষয়ে দিনাজপুর জেলা পরিষদ এর চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী জানান, যেহেতু তারা আইনশৃঙ্খলা বাহিনীর হেফাজতে রয়েছে, মামলা হয়েছে, সেহেতু এ বিষয়ে আমার বলার কিছু নেই।  দোষি প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আবু বকর
৯ আগস্ট ২০২০, রবিবার, ৮:২৯

"তাদের দলীয় পরিচিতি থাকায় আটক করে থানায় নিয়ে আসার পর তাদের ছাড়াতে দৌড়ঝাপ শুরু হয় কতিপয় ক্ষমতাসীন দলের নেতাদের।" এক মেজর সিনহাই দৌড়ঝাপ ব্যর্থ করে দিয়েছেন বলে মনে হয়!

Palash
৯ আগস্ট ২০২০, রবিবার, ৬:৩১

এরাই আমাদের সমাজের বড় নেতা

জামশেদ পাটোয়ারী
৯ আগস্ট ২০২০, রবিবার, ৭:২৯

করোনার কারণে তাদের মুখ লুকানো সহজ হয়েছে।

অন্যান্য খবর