× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

শাহজাদপুরে দুই যুবকের লাশ উদ্ধার

বাংলারজমিন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি | ৯ আগস্ট ২০২০, রবিবার, ৭:১১

গত শনিবার সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক ২ স্থান থেকে ২ যুবকের লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ। নিহতরা হলেন, মারুফ হাসান (২৬) ও নূর ইসলাম (৩২)। নিহত মারুফ হাসান টাঙ্গাইল জেলার গোপালপুর থানার বাইশ কাইল এলাকার আব্দুস সাত্তারের ছেলে ও নূর ইসলাম শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের গালা ফিল্ডপাড়া মহল্লার নূর চাঁদের ছেলে বলে জানা গেছে। পৃথক ঘটনায় থানায় ২টি ইউডি মামলা হয়েছে। পুলিশ জানায়, গত বুধবার টাঙ্গাইলে বনভোজনের নৌকাডুবির ঘটনায় মারুফ হাসান নিখোঁজ হয়। পরে গত শনিবার সকালে তার লাশ উপজেলার সোনাতনী ইউনিয়নের যমুনা নদীতে ভেসে উঠলে স্থানীয় এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। পরে পরিবারের স্বজনদের কাছে মারুফের লাশ হস্তান্তর করা হয়।

অন্যদিকে, গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার গালা ইউনিয়নের গালা ফিল্ডপাড়া মহল্লার নূর ইসলাম বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। পরে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানেও তার শারীরীক অবস্থার চরম অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়। গত শনিবার সকাল ৮টার দিকে পাবনা সদর হাসপাতালে নেয়ার পথে নূর ইসলামের মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। কোন অভিযোগ না থাকায় নিহত নূর ইসলামের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে থানার এসআই শাহজাহান আলী জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর