× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ অক্টোবর ২০২০, শুক্রবার

মানিকগঞ্জে মাদক মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে | ৯ আগস্ট ২০২০, রবিবার, ৭:২৪

মাদক মামলায় জেলে গেলেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক হামজা খান। শনিবার রাতে ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের কাছে হাতেনাতে মাদকসহ আটক হওয়ার পর মাদক মামলায় তিন মাসের জেল ও ৫ হাজার টাকা জরিমানা করে কারাগারে প্রেরণ করেন। দন্ডপ্রাপ্ত হামজা খান পৌর এলাকার মৃত মালেক খানের ছেলে। এরআগে ৩রা জুলাই মানিকগঞ্জ-১ আসনের এমপি নাঈমুর রহমান দুর্জয়কে নিয়ে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেয়ায় তথ্য প্রযুক্তি আইনে মামলায় ঘিওর থানা যুবলীগ নেতার মামলায় হামজা খান গ্রেপ্তার হয়ে জেলহাজতে যান। শনিবার  রাতে মানিকগঞ্জ জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইব্রাহীম পৌর এলাকার বেউথা ব্রিজের কাছ থেকে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক হামজা খানকে মাদকসহ আটক করে। এই সময় তার কার্যালয়ে আদালত বসিয়ে  মাদক আইনের ৩৬(১) এর সারনীর ৩২(ক) ধারা মোতাবেকওই ছাত্রলীগ নেতাকে ৫ হাজার টাকা অর্থ জরিমানাসহ তিন মাসের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শাজিদ
৯ আগস্ট ২০২০, রবিবার, ৩:৫৬

চুরি ডাকাতির পদউন্নতি হয়ে এখন রাষ্ট্রীয় নিরাপত্তায় চাঁদাবাজি দখলবাজিতে গিয়ে ঠেকেছে। ব্যক্তগত পছন্দ ভালবাসার গন্ডি পার হয়ে আবশিক হোটেলে মধুমিলে গিয়ে ঠেকেছে। প্রকল্প বাস্তবায়নে সাধারণ অনিয়ম এখন আইন সম্মত, হরিলুটের নিয়মে চলছে। সাধারণ মারামারি হানাহানি এখন গুম হত্যা অপহরণ ধ্বর্ষণের মহা উৎসবে পরিনত হয়েছে। খবরের কাগজে এইসব সংবাদ না দিয়ে নতুন কিছুর সন্ধানে চেষ্টা করা ভাল হবে।

অন্যান্য খবর