× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ অক্টোবর ২০২০, শুক্রবার

রাউজান থানার ওসি বদলি

বাংলারজমিন

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি | ৯ আগস্ট ২০২০, রবিবার, ৭:৫৮

চট্টগ্রামের রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ পিপিএম’কে বদলি করা হয়েছে। পুলিশ সদর দফতর থেকে শনিবার (৮ আগস্ট) বদলির এই আদেশ দেয়া হয়।
বদলির বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, পুলিশ সদর দফতর থেকে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহকে বদলির আদেশ দেয়া হয়েছে। আগামী ১২ আগস্ট তিনি দায়িত্ব বুঝিয়ে দেবেন। নিয়মিত বদলির অংশ হিসেবে এই আদেশ দেয়া হয়েছে।
ওসি কেপায়েত উল্লাহ ২০১৯ সালে সাহসিকতা ও গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদান ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পিপিএম পদকে ভূষিত হন।
রাউজান থানায় গত ৪ বছরের অধিক সময় ধরে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করেন কেপায়েত উল্লাহ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শাজিদ
৯ আগস্ট ২০২০, রবিবার, ৩:২৮

তিনি ব্যক্তিগত ভাবে অফিসার বলে শুনেছি তবে এটিও সত্য যে, বাংলাদেশে ভাল অফিসারেরা ভাল কাজ জনগনকে উপহার দিতে পারেন না। উপরের নির্দেশ বলে একটি কথা আছে। এই উপরের শুরু কোত্থেকে আবার শেষ কোথায় কেউ জানেনা।

অন্যান্য খবর