× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটারের মৃত্যু

বাংলারজমিন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ১০ আগস্ট ২০২০, সোমবার, ৮:৪০

কেরানীগঞ্জের রুহিতপুর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় এমদাদ হোসেন নাঈম নামে এক উদীয়মান ক্রিকেটারের মৃত্যু হয়েছে। কেরানীগঞ্জ ক্রিকেট একাডেমির ছাত্র সামসুল হক সনেট জানান, গত ২৬শে জুলাই বিকালে রুহিতপুর এলাকায় তার মোটর সাইকেলের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নাঈম গুরুতর আহত হয়। তাকে ঢাকা লাইফ কেয়ার হাসতাপালে ভর্তি করে চিকিৎসা দেয়ার পর বাসায় নিয়ে আসা হয়। গত শনিবার বিকাল ৫টায় হঠাৎ অসুস্থ হয়ে এমদাদ হোসেন নাঈম মৃত্যুর কোলে ঢলে পড়েন। এতে পুরো পরিবারে শোক নেমে আসে। ক্রিকেটার এমদাদ হোসেন নাঈম ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবে খেলতেন। তার পিতার নাম মো. আব্দুর রব মিয়া, কেরানীগঞ্জের রুহিতপুর ইউনিয়নের ধর্মশুর গ্রামে তাদের নিজস্ব বাড়ি। বাদ এশা নিহতের জানাজা শেষে ধর্মশুর কেন্দ্রিয় কবরস্থানে দাফন করা হয়।
তার অকাল মৃত্যুতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিসিসিএম-এর সাধারণ সম্পাদক আলী হোসেন শোক প্রকাশ করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। নিহত এমদাদ হোসেন নাঈম কেরানীগঞ্জ ক্রিকেট একাডেমির ছাত্র ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর