× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

মির্জাগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাঙচুরকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি | ১০ আগস্ট ২০২০, সোমবার, ৮:৪২

মির্জাগঞ্জে আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ভাঙচুর, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবির অবমাননা কারীদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। গতকাল সকাল ১১টায় আমড়াগাছিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড  আওয়ামী লীগের উদ্যোগে প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মানববন্ধনে এ ঘটনার সাথে জড়িতদের এবং আটককৃত ৩ জনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। আমড়াগাছিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. হাতেম সিকদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সালাম, প্রচার সম্পাক মো. ইলিয়াস খোকন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলো উপজেলা,  ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দ। মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, অভিযান চালিয়ে  মিজানুর হাওলাদার, সেলিম হাওলাদার ও কবির হাওলাদারকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে  জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা  অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত সোমবার গভীর রাতে মিজানুর, সেলিম ও কবিরসহ ২০/২৫ জন  মিলে  উপজেলার সাদের মুন্সি বাজারে  আমড়াগাছিয়া ইউনিয়নিয় অফিস ভা১চুরসহ প্রধানমন্ত্রীর ও বঙ্গবন্ধুর ছবি অবমাননা করে।
জমিটি তাদের বলে দাবি করে এবং অফিসঘরটি সরিয়ে ফেলতে বলে। এ ঘটনায় স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. হাতেম সিকদার বাদী হয়ে মিজানুর, সেলিম ও কবিরসহ ৬ জনকে আসামি করে সোমবার বিকালে মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর