× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার

করোনায় আক্রান্ত প্রণব মুখার্জী

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১০ আগস্ট ২০২০, সোমবার, ২:৫৯

করোনায় আক্রান্ত ভারতের বর্ষীয়ান রাজনীতিক, সাবেক প্রেসিডেন্ট প্রণব মুখার্জী। সোমবার বিকেলে তিনি নিজেই টুইট করে এ তথ্য জানিয়েছেন। এতে গত সপ্তাহে তার সংস্পর্শে এসেছিলেন এমন সবার প্রতি আহ্বান জানিয়েছেন পূর্ব সতর্কতা হিসেবে আইসোলেশনে থাকতে এবং কোভিড-১৯ পরীক্ষা করাতে। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি। এতে বলা হয়, ৮৪ বছর বয়স এখন প্রণব মুখার্জীর। তিনি টুইটারে সোমবার লিখেছেন, আলাদা এক পরীক্ষা করানোর জন্য হাসপাতালে গিয়েছিলাম। আজ (সোমবারের) পরীক্ষায় আমার কোভিড-১৯ ধরা পড়েছে। তিনি এই টুইট করার কয়েক মিনিটের মধ্যে তার দ্রুত সুস্থতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম সয়লাব হয়ে যায়।
তার আশু রোগমুক্তি কামনা করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি টুইটারে লিখেছেন, স্যার প্লিজ নিজের যত্ন নিন। আপনার দ্রুত সুস্থতা ও সুস্বাস্থ্য কামরা করছি আমরা। কংগ্রেস দল থেকে নির্বাচিত দিল্লির সাবেক মুখ্যমন্ত্রী অজয় মাকেন বলেছেন, স্যার আপনার দ্রুত সুস্থতা, দীর্ঘ ও সুস্থ জীবন কামনা করি। একই রকম টুইট করেছেন কেন্দ্রীয় মন্ত্রী পিযুষ গয়াল, কর্নাটকের কংগ্রেস নেতা ডিকে শিবকুমার, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর