× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

বিচারকের বিরুদ্ধে জোলির অভিযোগ

বিনোদন

বিনোদন ডেস্ক | ১২ আগস্ট ২০২০, বুধবার, ১১:৫৪

হলিউড তারকা দম্পতি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি বিচ্ছেদে চলে যান চার বছর আগে। দুজনই আলাদা থাকছেন। তবে জোলির করা মামলার এখনও সুরাহা হয়নি। চার বছর কেটে গেলেও কেন এত গড়িমসি তা নিয়ে বেশ বিব্রত হলিউডের এ অভিনেত্রী। জোলির অভিযোগ, বিচারক কালক্ষেপন করছেন। অনেক তারকাই তাদের আইনি লড়াইয়ে ব্যক্তিগত বিচারকের জন্য আবেদন করেন, যাতে তাদের ব্যক্তিগত তথ্য প্রকাশ্যে না আসে। জোলি এবং ব্র্যাড পিটও তাদের বিবাহবিচ্ছেদের মামলার সময়ে চেয়েছিলেন, বিচারসভা যেন জনসমক্ষে না বসে। সেই অনুযায়ী ব্যক্তিগত জজের অধীনে মামলা চলছিল।
উচ্চ আদালতে এ বার সেই বিচারককে সরিয়ে দেয়ার দাবি তুললেন জোলি। ২০১৬ সালে অভিনেত্রী বিবাহবিচ্ছেদ চেয়ে মামলা করেন। সেই মামলা এখনও চলছে। তার অন্যতম কারণ, দুই তারকার সম্পত্তির ভাগাভাগি এবং তাদের সন্তানদের কাস্টডি সংক্রান্ত জটিলতা।
জোলির অভিযোগ, ওই বিচারক সময় নষ্ট করছেন। আরও আপত্তি, ব্র্যাডের প্রতি বিচারকের পক্ষপাত রয়েছে। ব্র্যাডের আইনজীবীর সঙ্গে হাত মিলিয়েছেন তিনি। অনেক মামলার তাড়াতাড়ি শুনানি হলেও, তাদের ক্ষেত্রে দেরি করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর