× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

নারায়ণগঞ্জে মৃত্যুর সংখ্যা বেড়ে ১২৮

অনলাইন

স্টাফ রিপোটার, নারায়ণগঞ্জ থেকে | ১২ আগস্ট ২০২০, বুধবার, ১২:০০

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায়  আরো একজনের মৃত্যু হয়েছে। তিনি সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের সামসুল ইসলাম (৭০)। এছাড়া জেলায় নতুন করে আরো ২০ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সিটি করপোরেশন এলাকায় ১০ জন, সদরে ২ জন, আড়াইহাজারে ২ জন, বন্দরে ১ জন, রূপগঞ্জে ১ জন ও সোনারগাঁওয়ে ৪ জন।

পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৭২ জনে। মৃত্যুর সংখ্যা ১২৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৬৯৮ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৩ হাজার ৮৫৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।
গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৯৪ জনের। আজ বুধবার সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ২১ হাজার ৩৪ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত ১ হাজার ৪০০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৫২ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৬৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁওয়ে আক্রান্ত ৫৩৯ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ১৮৪ জন ও মারা গেছেন ১৩ জন ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর